top of page

গোপন জবানবন্দির জন্য আদালতে আসিফের দাদা ও মামা

গোপন জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পেশ করা হল কালিয়াচক খুনকাণ্ডের মূল অভিযুক্ত আসিফের দাদা আরিফ মোহম্মদ ও মামা শিশ মোহম্মদকে। পুলিশি হেপাজত শেষে আদালতে পেশ করা হয়েছে আসিফের দুই বন্ধুকেও। আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ আসিফের দুই বন্ধুকে আর পুলিশি হেপাজতে নেওয়ার আবেদন জানানো হয়নি বলে আদালত সূত্রে জানা গিয়েছে।


Asif-elder-brother-and-uncle-produced-in-court-to-record-secret-statement

কালিয়াচকের একই পরিবারের চার সদস্যকে খুন করে পুঁতে দেওয়ার ঘটনায় তোলপাড় পুরো রাজ্য। তড়িঘড়ি ঘটনার তদন্ত শেষ করতে চাইছেন তদন্তকারী অফিসাররাও। এই ঘটনায় আসিফের দাদা আরিফ ও মামা শিশ মোহম্মদকে রাজসাক্ষী করতে চাইছে পুলিশ। আজ তাদের গোপন জবানবন্দি দেওয়ার জন্য মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে। অন্যদিকে, এই ঘটনার সঙ্গে যুক্ত আসিফের দুই বন্ধুকে আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে অস্ত্র আইনে মামলা রুজু করে নিজেদের হেপাজতে নিয়েছিল পুলিশ। আসিফের দুই বন্ধু সাবির আলি ও মোহম্মদ মাফুজকেও আজ আদালতে পেশ করা হয়েছে। তদন্তে পুলিশ জানতে পেরেছে, আসিফ তাদের ওই আগ্নেয়াস্ত্র রাখতে দিয়েছিল।



কালিয়াচক খুনকাণ্ডের মামলা প্রায় গুটিয়ে এনেছে পুলিশ৷ ওই ঘটনায় মূল অভিযুক্ত আসিফের দাদা আরিফ মোহম্মদ ও মামা শিশ মোহম্মদকে আজ কালিয়াচক থানার পুলিশ বিচারকের সামনে গোপন জবানবন্দি দেওয়াতে জেলা আদালতে পেশ করেছে৷ একইসঙ্গে আজ জেলা আদালতে তোলা হয়েছে এই ঘটনায় অস্ত্র রাখার দায়ে ধৃত আসিফের দুই বন্ধুকেও৷ তবে তাদের আর পুলিশি হেপাজতে নেওয়ার আবেদন জানানো হচ্ছে না বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে৷




সূত্র মারফত জানা গিয়েছে, এখনও মৃতদেহগুলির ময়নাতদন্ত কিংবা ভিসেরা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি৷ ওই দুই পরীক্ষার রিপোর্ট পেলে আরও কিছু তথ্য উঠে আসবে বলে মনে করছে পুলিশ। সমস্ত দিক খতিয়ে দেখেই পুলিশের পক্ষ থেকে চার্জশিট পেশ করা হবে। সমস্ত সূত্র না মেলা পর্যন্ত দফায় দফায় আসিফকে জেরা করছে পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page