top of page

ইট মারলে পাটকেল, তৃণমূলকে হুঁশিয়ারি অগ্নিমিত্রার

দলীয় কর্মসূচিতে মালদায় এসে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন দক্ষিণ আসানসোলের বিধায়ক তথা বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল। দুর্নীতির অভিযোগে বন্ধ হওয়া কেন্দ্রের টাকা দিল্লিতে চাইতে যাওয়া নিয়ে মুখ্যমন্ত্রীকেও কটাক্ষ করেন তিনি।


আজ দুপুরে বিজেপি যুব মোর্চার তরফে একটি প্রতিবাদ মিছিল ও পথসভার আয়োজন করা হয়। এদিনের প্রতিবাদ মিছিলে পা মেলান বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল, ভারতীয় জনতা যুব মোর্চার রাজ্য সভাপতি ইন্দ্রজিৎ খাঁ, উত্তর ও দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সভাপতি উজ্জ্বল দত্ত, পার্থসারথি ঘোষ সহ অন্যান্যরা।

সভামঞ্চ থেকে অগ্নিমিত্রা বলেন, “রহিম বক্সি দাঁত ভেঙে দেওয়া, জিভ টেনে নেওয়া, খগেনদাকে নদীতে ফেলে দেওয়ার কথা বলছেন। আমাদের নাকি মিছিল করতে দেবেন না। আজ তো আমরা মিছিল করলাম, কোথায় ছিলেন রহিম বক্সি? ইট মারলে, পাটকেল খেতে হয়। এখন ভয় পাওয়া সময় তৃণমূলের। মোদী সরকারের আমলে চুরি করলে মুখ্যমন্ত্রী হোক কিংবা পার্টির লিডার কারো রেহাই নেই।”



ইন্ডিয়া জোট নিয়েও কংগ্রেস ও তৃণমূলকে এক হাত নেন অগ্নিমিত্রা। বলেন, “ইন্ডিয়া জোটটা আসলে ওদের নিজেদের বাঁচানোর জোট। কারণ, যেভাবে কোটি কোটি টাকা চুরি করেছে, ওরা জানে মোদী সরকার আবার ক্ষমতায় এলে সবকটাকে তিহারে পাঠানো হবে। তাই নিজেদের বাঁচাতে ওরা এসব করছে। কংগ্রেস এখানে আলাদা, দিল্লিতে একসঙ্গে বসে খাওয়া দাওয়া করে আসন সমঝোতা করছে। কংগ্রেসের উচিত নিজেদের পার্টি অফিস তুলে তৃণমূলের পার্টি অফিসের সঙ্গে যোগ করে দেওয়া।”


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page