top of page

আটক ভুয়ো সিভিক ভলান্টিয়ার, নাম জড়াল তৃণমূল নেতার

ব্যাংকে ডিউটি করতে এসে পুলিশের হাতে আটক মহিলা সিভিক ভলান্টিয়ার। ওই মহিলার নাম মাঞ্জেরা খাতুন (২৫)। বাড়ি হরিশ্চন্দ্রপুরের দৌলতপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে হরিশ্চন্দ্রপুরের একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকে ডিউটি করতে আসেন ওই মহিলা। সেই সময় কর্তব্যরত এক সিভিক ভলান্টিয়ার বিষয় দেখে ফাঁড়িতে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে পুলিশ। জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, এলাকার এক ব্যক্তি মহিদুর রহমান ওরফে মতিবুল তাঁকে সিভিক ভলান্টিয়ারের চাকরি পাইয়ে দেওয়ার জন্য দেড় লক্ষ টাকা নিয়েছিলেন। মহিদুরের নির্দেশেই সিভিক ভলান্টিয়ারের পোশাক তৈরি করে ডিউটি করতে এসেছিলেন মাঞ্জেরা।



এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপির হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের কনভেনর দেবাশীষ পাসওয়ান জানান, তৃণমূলের সমস্ত লোকই দুর্নীতিতে জড়িত। গোটা রাজ্য জুড়ে এভাবে দুর্নীতি করে যাচ্ছে তৃণমূল। আগামী দিনে মানুষ তৃণমূলকে যোগ্য জবাব দেবে। হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের তৃণমূল যুব সভাপতি মণিরুল ইসলাম জানান, তৃণমূলের কেউ এই ঘটনার সঙ্গে জড়িত নয়। যদি তৃণমূলের কেউ জড়িত থাকেন তবে প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page