চায়ে-পে-চর্চায় মমতা-অভিষেককে আক্রমণ অর্জুনের
top of page

চায়ে-পে-চর্চায় মমতা-অভিষেককে আক্রমণ অর্জুনের

দলীয় কর্মসূচিতে মালদায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি অভিষেক ব্যানার্জি সহ অন্যান্য তৃণমূল নেতাদের বিরুদ্ধে তোপ দাগলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।


আজ সকালে মালদায় আসেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। সকালে মঙ্গলবাড়ি রেলগেট এলাকায় চায়ে-পে-চর্চায় অংশ নেন তিনি। দুপুরে দলীয় কর্মসূচির পাশাপাশি সাংবাদিক বৈঠক করেন তিনি। সন্ধেয় মালদা শহরের ফোয়ারা মোড়ে চায়ে-পে-চর্চা কর্মসূচি রয়েছে তাঁর।


সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন সিং বলেন, এই জেলার সরকারি কর্মীদের দলে নিয়ে আসার জন্য এই বৈঠক কর্মসূচি। রাজ্য সরকার যেভাবে সরকারি কর্মীদের অধিকার থেকে বঞ্চিত করে রেখেছে। কার্যত তাঁদের উপর অত্যাচার করা হচ্ছে। এর বিহিত করাই আমাদের লক্ষ্য। এখন রাজ্যের থানার কাজ মূলত সিভিক ভলান্টিয়াররাই চালান৷ অথচ তাঁরা মাসে মাত্র আট হাজার টাকা বেতন পান৷ সিভিক ভলান্টিয়াররা এখন বিজেপির সঙ্গে রয়েছেন৷ বঞ্চিত হচ্ছেন রাজ্য সরকারের কর্মচারীরাও।



ব্যারাকপুরের সাংসদ আরও বলেন, সিবিআই মমতা বন্দ্যোপাধ্যায়ের দরজায় পৌঁছে গিয়েছে৷ বিনয় মিশ্র, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পার্টি করছে, সেই ছবি সিসি ক্যামেরায় দেখা যাচ্ছে। আর সেই বিনয় মিশ্রকে সিবিআই পাচ্ছে না৷ হয়তো বিনয় মিশ্র মুখ্যমন্ত্রীর বাড়িতেই লুকিয়ে রয়েছে৷ অর্থাৎ বিনয় মিশ্রকে ইনশিয়োরেন্স দিচ্ছে রাজ্য সরকার। সাধারণ মানুষ সব বুঝতে পারছে। ঠিক সময়ে মানুষ সব বুঝিয়ে দেবে। এদিন গোরু পাচার, কয়লা পাচার প্রসঙ্গেও মমতা বন্দ্যোপাধ্যায়কে দুষেছেন অর্জুন৷ তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আর কোনটা করতে বাকি আছে? এখন তিনি জঞ্জাল বিক্রি করেও টাকা তুলছেন৷ চুরি করতে কিছু আর বাকি নেই৷




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page