top of page

ফের চটুল নাচের আসর, রাজনৈতিক তরজা হরিশ্চন্দ্রপুরে

একবার-দু’বার নয় একাধিকবার হরিশ্চন্দ্রপুরে স্বল্পবসনাদের চটুল নাচের আসরের অভিযোগ উঠেছে হরিশ্চন্দ্রপুরে। ফের একই অভিযোগ ঘিরে রাজনৈতিক বিতর্ক হরিশ্চন্দ্রপুরে। বিজেপির অভিযোগ, আবাস যোজনায় দুর্নীতির বিরুদ্ধে জনসাধারণ রোষ থেকে মুখ ঘোরাতেই এমন কাজ করছে শাসকদলের নেতৃত্বরা। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে শাসকদল।


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,

গতকাল রাতে হরিশ্চন্দ্রপুরের কনুয়া ভবানীপুর গ্রামে বসেছিল স্বল্পবসনাদের চটুল নাচের আসর বসেছিল। এর আগেও হরিশ্চন্দ্রপুরে এমন আসরের অভিযোগ উঠেছে। বারবার সেই আসর বসানোর জন্য নাম জড়িয়েছে তৃণমূল নেতৃত্বের। ঘটনাপ্রসঙ্গে বিজেপির উত্তর মালদা সাংগঠনিক জেলার সম্পাদক রূপেশ আগরওয়াল জানান, মানুষ কেন্দ্রীয় আবাস দুর্নীতি নিয়ে সরব হয়েছে৷ প্রায় প্রতিদিনই কোথাও না কোথাও মানুষ বিক্ষোভ দেখাচ্ছেন৷ এসব থেকে মুখ ঘোরাতেই তৃণমূল এই চটুল নাচের আসর বসিয়েছে৷

Another-exciting-dance-session-in-harishchandrapur
ফের চটুল নাচের আসর বসানোর অভিযোগ হরিশ্চন্দ্রপুরে

তৃণমূলের হরিশ্চন্দ্রপুর ব্লক চেয়ারম্যান সঞ্জীব গুপ্তা জানান, গতকাল রাতে চটুল নাচের আসর বসার খবর পেয়েই পুলিশ সেই আসর বন্ধ করে দিয়েছে৷ বিজেপি অপপ্রচার করে আলোয় থাকতে চাইছে। আবাস যোজনায় কোনও দুর্নীতি হয়নি৷ প্রকৃত উপভোক্তাদের সুবিধে পাইয়ে দিতে সরকার যথাযথভাবে সার্ভে করেছে৷ অথচ বিজেপি কেন্দ্রে থেকেও দিনের পর দিন নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে চলেছে। ভোটের আগে এসব অপপ্রচার করে মানুষের মন জয় করতে পারবে না বিজেপি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page