top of page

সমস্ত সরকারি পদ থেকে ইস্তফা দিলেন অম্লান ভাদুড়ী

লোকসভা ভোটে মালদা জেলায় দুটি আসনেই হেরে যায় তৃণমূল। তার দায় কাঁধে নিয়ে মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অম্লান ভাদুড়ী আজ সরকারি প্রশাসনিক পদগুলি থেকে ইস্তফা দিলেন। লোকসভা ভোটের দিন থেকেই তাঁর গলায় ছিল আক্ষেপের সুর। যদিও ফলপ্রকাশের পরের দিন যোগ্য সেনাপতির ন্যায় দলীয় প্রার্থী মৌসম নুরের পাশে থেকেছেন। নতুনভাবে দলকে ঘুরে দাঁড়ানোর জন্য দলের কর্মীদের কাছ থেকে অঞ্চলওয়াড়ি রিপোর্ট নিয়েছেন, ব্লক নেতৃত্বদের মনোবল ধরে রেখে পুরোনো মেজাজে ময়দানে থাকার পরামর্শও দিয়েছেন।


Amlan Bhaduri
সমস্ত সরকারি পদ থেকে ইস্তফা দিলেন অম্লান ভাদুড়ী

আজ আমাদের মালদা’র সাংবাদিককে অম্লান ভাদুড়ী (#AmlanBhaduri) বলেন, পুর পারিষদ সহ মালদা জেলা কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সহ সভাপতি হিসেবে তিনি প্রচুর কাজ নিঃস্বার্থ ভাবে করেছি, কিন্তু সেই সকল মানুষগুলো প্রতিদানে কথা রাখলেন না, তাই এসব পদে থেকে কী লাভ! আমি আজ সমস্ত সরকারি পদ থেকে অব্যাহতি নিয়ে নিয়েছি। এরপর থেকে আমি দলকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করার জন্য আমার পুরো সময়টাই দেব। প্রতিবারই এই জেলায় লোকসভা ও বিধানসভা ভোটে তৃণমূল পিছিয়ে পড়ছে। তাই ভবিষ্যতে এই ঘটনার যেন পুনরাবৃত্তি না হয়, সেদিকে আরও সতর্ক ও উদ্যোগী হয়ে কাজ করব।



প্রসঙ্গত মৌসম নুরের নির্বাচনী প্রচারের জন্য ইতিপূর্বেই তিনি চাঁচল মহকুমা আদালতের পাবলিক প্রসিকিউটর পদ থেকে ইস্তফা দিয়েছিলেন, আজ ইংরেজবাজার পুরসভার পুরপারিষদ ও মালদা জেলা কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালন সমিতির সহ-সভাপতি সহ বাকি সকল প্রশাসনিক পদ থেকে ইস্তফা দিলেন।

Коментарі


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page