top of page

জল্পনার অবসান, ২২ জানুয়ারি মালদায় অমিত শাহ

অসুস্থতা কাটিয়ে মালদায় সভা করবেন বিজেপি'র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ৷ তবে ২০ জানুয়ারির বদলে সেই সভা ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এদিন জেলা কার্যালয়ে এমনটাই জানালেন বিজেপি'র উত্তরবঙ্গের আহ্বায়ক রথীন্দ্রনাথ বসু ও জেলা সভাপতি সঞ্জিৎ মিশ্র।


নরেন্দ্র মোদী ও অমিত শাহকে দিয়ে রাজ্যে একাধিক জনসভা করার সিদ্ধান্ত নেয় বিজেপি।

আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যে কড়া নজর রয়েছে বিজেপি'র। সেই কারণেই নরেন্দ্র মোদী ও অমিত শাহকে দিয়ে রাজ্যে একাধিক জনসভা করার সিদ্ধান্ত নেয় বিজেপি। ২০ জানুয়ারি থেকে মালদাতে প্রথম সভা হওয়ার কথা ছিল। কিন্তু সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে পড়েন অমিত শাহ। এরপর থেকেই মালদায় অমিত শাহের সভা নিয়ে শুরু হয় রাজনৈতিক জল্পনা। তবে সমস্ত জল্পনা উড়িয়ে অমিত শাহের সভা হচ্ছে জানালেন উত্তরবঙ্গের আহ্বায়ক রথীন্দ্রনাথ বসু।

তিনি বলেন, ২০ তারিখ অমিত শাহের সভা করার কথা ছিল মালদায়৷ কিন্তু অমিত শাহ সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে পড়েন৷ তবে অমিত শাহ জানিয়ে দেন, তিনি যেভাবে এই রাজ্যে সভা করবেন বলে ঠিক করেছিলেন, সেইভাবেই সভা হবে৷ সেই কারণেই ২০ তারিখের পরিবর্তে আগামী ২২ জানুয়ারি মালদায় তাঁর সভা হবে৷ ২৩ ও ২৪ তারিখ রাজ্যে প্রতিদিন দুটি করে সভা করবেন অমিত শাহ। তবে তিনি এই রাজ্যে রাত কাটাবেন না৷ প্রতিদিন দিল্লি থেকে উড়ে এসে সভা করে দিল্লিতে ফিরে যাবেন৷


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page