top of page

গঙ্গায় প্লাস্টিকে মোড়া মৃতদেহ ভেসে আসার অভিযোগ, চাঞ্চল্য ভূতনিতে

উত্তরপ্রদেশ, বিহারের পর এবার মালদায় নদীতে পচাগলা দেহ ভেসে আসার অভিযোগ উঠল। ভূতনির কেশরপুরের বাসিন্দাদের অভিযোগ, প্রায়শই প্লাস্টিকে মোড়া মৃতদেহ নদীতে ভাসতে দেখা যাচ্ছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ ওই এলাকায় গঙ্গা নদী থেকে একটি মৃতদেহ উদ্ধার করে ভূতনি থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠানো হয়েছে।



ওই এলাকার বাসিন্দাদের অভিযোগ, গত চার-পাঁচ দিন ধরে গঙ্গায় মৃতদেহ ভেসে যেতে দেখা গিয়েছে৷ কয়েকটি দেহ খোলা থাকলেও কিছু মৃতদেহ প্লাস্টিকে মোড়া অবস্থায় ভেসে যেতে দেখা গিয়েছে ওই এলাকায়। গতকাল রাতেও দুটি মৃতদেহ ভেসে যেতে দেখেছেন স্থানীয়রা।


আজ ওই এলাকা স্যানিটাইজ করতে গিয়েছিল রেড ভলান্টিয়ার্সের একটি দল। তখনই স্থানীয় বাসিন্দারা সমস্ত বিষয় তাঁদের জানান। ওই দলের এক সদস্য দেবজ্যোতি সিনহা জানান, গ্রামবাসীরা তাঁদের জানায়, প্লাস্টিক প্যাকেটে মোড়া মৃতদেহ গঙ্গা দিয়ে ভেসে যাচ্ছে৷ আজ একটি মৃতদেহ নদীর কিনারায় আটকে ছিল৷ আরও একটি প্যাকেট মোড়া একটি মৃতদেহ ভেসে যেতে দেখেছেন তাঁরা৷ বিষয়টি তাঁরা প্রশাসনকে জানিয়েছেন।



ভূতনি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গঙ্গা থেকে একটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে৷ তবে নদীতে আর কোনও মৃতদেহ ভাসতে দেখা যায়নি৷ উদ্ধার করা মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে৷



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page