top of page

পুলিশি মারধরে মৃত্যুর অভিযোগ মোথাবাড়িতে

পুলিশি হেপাজতে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য মোথাবাড়িতে। অভিযোগ, দুই সিভিক ভলান্টিয়ারের মারে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কালিয়াচক-২ ব্লকের রথবাড়ি গ্রামপঞ্চায়েতের কাগমারি এলাকায়।



মৃত ব্যক্তির নাম বিজয় মণ্ডল (৪৫)। বাড়ি কালিয়াচক-২ ব্লকের রথবাড়ি গ্রামপঞ্চায়েতের কাগমারি এলাকায়। বিজয়বাবুর স্ত্রীর অভিযোগ, গত বুধবার মদ্যপান করে বাড়ি ফেরেন বিজয়বাবু। বাড়িতে ফিরে স্ত্রী ও ছেলেকে মারধর করেন তিনি। তাঁর ছেলে স্থানীয় পুলিশ ক্যাম্পে গিয়ে বিষয়টি জানান। অভিযোগ, ক্যাম্প থেকে দুই সিভিক ভলান্টিয়ার তাদের বাড়িতে আসলে বিজয়বাবু তাদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করে দেন। এরপরেই ওই দুই সিভিক ভলান্টিয়ার মারতে মারতে তাঁকে ক্যাম্পে নিয়ে যান। অবশেষে গতকাল রাতে মারা যান বিজয়বাবু। বিজয়বাবুর পরিবারের দাবি, ক্যাম্পে নিয়ে যাওয়ার পর থানায়ও বিজয়বাবুকে মারধর করা হয়। মারধরের কারণেই বিজয়বাবুর মৃত্যু হয়েছে।



মোথাবাড়ি থানার ওসি মৃণাল চট্টোপাধ্যায় জানান, পুরোপুরি ভিত্তিহীন অভিযোগ। কোনও সিভিক ভলান্টিয়ার বা পুলিশকর্মী বিজয় মণ্ডলকে মারধর করেননি। বিজয়বাবু মদ্যপান করে বাড়ির লোকজনকে মারধর করছিলেন। পরিবারের লোকজন বিষয়টি এলাকায় জানালে, স্থানীয় লোকজন তাঁকে মারধর করেন। সিভিক ভলান্টিয়াররা তাঁকে গণরোষের হাত থেকে উদ্ধার করে নিয়ে আসে। পুলিশের তরফে তাঁকে মালদা মেডিকেলেও ভরতি করা হয়।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page