top of page

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তৃণমূল কর্মীকে অপহরণের অভিযোগ

তৃণমূলকর্মীকে অপহরণের অভিযোগ অপর এক তৃণমূল গোষ্ঠীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের মালিওর-২ গ্ৰামপঞ্চায়েতের কাতলামারি গ্রামে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাতলামারি গ্রামে তৃণমূলের দুই গোষ্ঠী আবদুল বাসির ও উন সাহাক গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে একের পর এক গণ্ডগোল চলে আসছে। প্রায় ছয় মাস আগে এই দুই গোষ্ঠীর মধ্যে প্রকাশ্যে গুলির লড়াই হয়। সেই ঘটনায় আহত হয়েছিলেন দুই গোষ্ঠীর বেশ কয়েকজন। ছয় মাস কাটতে না কাটতেই ফের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ। অভিযোগ, উন সাহাক গোষ্ঠীর আবদুল বারিককে রাতের অন্ধকারে মুখে কাপড় গুজে অপহরণ করে আবদুল বাসিরের গোষ্ঠীর লোকজন। অপহৃত আবদুল বারিকের স্ত্রী সায়েমা বিবি, আবদুল বাসির সহ ওই গোষ্ঠীর ১৫ জনের নামে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন।


সায়েমা বিবি জানান, শনিবার রাত এগারোটা নাগাদ তাঁর স্বামীর মোবাইলে ফোন আসে। সরকারি লোক পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। দরজা খুলতেই মুখে কাপড় গুজে তাঁর স্বামীকে অপহরণ করে নিয়ে যায় আবদুল বাসিরের লোকেরা। চিৎকার করায় তাঁকে মারধর করে অজ্ঞান করে দেয় ওরা।



হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে চলছে পুলিশি প্রহরা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page