টেন্ডার নিয়ে প্রধানের বিরুদ্ধে বিডিওকে অভিযোগ সদস্যদের
top of page

টেন্ডার নিয়ে প্রধানের বিরুদ্ধে বিডিওকে অভিযোগ সদস্যদের

টেন্ডার দুর্নীতির অভিযোগ মানিকচকে। সামান্য কিছু টাকার কাজ করে টেন্ডারের বাকি টাকা আত্মসাৎ করার অভিযোগ বিজেপি পরিচালিত মানিকচক গ্রামপঞ্চায়েতের প্রধান বিউটি মণ্ডলের বিরুদ্ধে। মানিকচকের বিডিওর কাছে এনিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন কংগ্রেস, তৃণমূল, নির্দল সহ মোট ১০ জন সদস্য।


জানা গেছে, মানিকচক গ্রামপঞ্চায়েতের ফান্ডে বর্তমানে রয়েছে ২ কোটি ৩৭ লক্ষ ৫০ হাজার টাকা। গত দুই বছর ধরে অভিযোগ, পাল্টা অভিযোগের কারণে কোনও কাজ হয়নি। গত কয়েকদিন আগে মাত্র ৬৯ লক্ষ ৫০ হাজার টাকা কাজের টেন্ডার নোটিশ প্রকাশ করে মানিকচক গ্রামপঞ্চায়েত। আর এতেই ক্ষোভে ফেটে পড়েন মানিকচক গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস ও নির্দল সদস্যরা। তাঁদের দাবি, ফান্ডে এত টাকা থাকা সত্ত্বেও কেন মাত্র ৬৯ লাখ লাখ টাকার টেন্ডার করা হচ্ছে। বাকি টাকা গোপন টেন্ডারের মাধ্যমে আত্মসাতের চেষ্টা করছেন প্রধান। এমনই অভিযোগে, মানিকচক বিডিওর কাছে অভিযোগ দায়ের করেছেন মানিকচক পঞ্চায়েতের ১০ জন সদস্য।



যদিও অভিযোগ মানতে নারাজ প্রধান বিউটি মণ্ডল। তাঁর দাবি, অভিযোগ ভিত্তিহীন। প্রথম ধাপে ৬৯ লক্ষ টাকা টেন্ডার করা হয়েছে। দ্বিতীয় ধাপে বাকি টাকার ওপেন টেন্ডার করা হবে। বিরোধীরা বারবার গোপন টেন্ডারের জন্য চাপ দেয়। কিন্তু ওপেন টেন্ডার করা হয়েছে বলে, আক্রোশবশত অভিযোগ তোলা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page