top of page

রোগীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে

স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করতে আসা এক রোগীকে মারধরের অভিযোগ উঠল চিকিৎসকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চাঁচলের খরবা উপ-স্বাস্থ্যকেন্দ্রে। এই ঘটনায় ব্লক ও মহকুমা স্বাস্থ্য আধিকারিকের কাছে অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত রোগীর পরিবার।


জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে জটিল রোগে অসুস্থতা ভুগছেন চাঁচল-১ ব্লকের খরবা এলাকার বাসিন্দা আশিস চৌধুরি। দুই দিন আগে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি করে তাঁকে খরবা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। অভিযোগ, সেই স্বাস্থ্যকেন্দ্রের দায়িত্বে থাকা চিকিৎসক অভিজিৎ দাস সেই রোগীর সঙ্গে দুর্ব্যবহার করেন। শুধু তাই নয় গালিগালাজ করে চড় মেরে উপ-স্বাস্থ্যকেন্দ্র থেকে বের করে দেওয়া হয় বলেও অভিযোগ। আজ রোগীর সাথে দুর্ব্যবহার ও মারধরের অভিযোগ নিয়ে ওই চিকিৎসকের বিরুদ্ধে ব্লক ও মহকুমা স্বাস্থ্য আধিকারিকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন রোগীর পরিবার।



রোগীর ছেলে অনিন্দ্য চৌধুরি জানিয়েছেন, “বাবাকে খরবা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করাতে নিয়ে গিয়েছিলাম। হঠাৎ বাবার ফোন আসলে বাবা একটু ফোনে কথা বলে। এই নিয়ে চিকিৎসক অভিজিৎ দাস চেয়ার থেকে উঠে এসে বাবাকে গালিগালাজ করে। শুধু তাই নয়, বাবার গালে চড় মেরে স্বাস্থ্যকেন্দ্র থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়। আজ আমরা ব্লক ও মহকুমা স্বাস্থ্য আধিকারিক কাছে ওই ডাক্তারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলাম।


চাঁচল ব্লক স্বাস্থ্য আধিকারিক আক্তার হোসেন জানিয়েছেন, অভিযোগ পেয়েছি। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page