ভোট প্রচারে বাধা, ব্যানার পোড়ানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
top of page

ভোট প্রচারে বাধা, ব্যানার পোড়ানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ইংরেজবাজার পৌরসভার আট নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থীর সমর্থনে লাগানো ফ্লেক্স-ব্যানার খুলে পুড়িয়ে দেওয়া ও ২৩ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় মহকুমাশাসকের (সদর) কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।


ইংরেজবাজার পৌরসভার আট নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী কাকলি চৌধুরী। বিজেপি প্রার্থী হয়েছেন সঞ্জয় শর্মা। সঞ্জয় শর্মার অভিযোগ, তাঁকে প্রচারে বাধা দেওয়া হচ্ছে। তাঁর সমর্থনে লাগানো ব্যানার পুড়িয়ে দেওয়া হচ্ছে। তৃণমূল প্রার্থী সারা বছর এলাকার কাজ করেননি। এখন অনিশ্চয়তায় ভুগছেন। তাই তিনি এই সব কাজ করাচ্ছেন। কর্মীদের ভয় দেখানো হচ্ছে, ফ্লেক্স পুড়িয়ে দেওয়া হচ্ছে।


এদিকে, আট নম্বর ওয়ার্ডের পাশাপাশি ২৩ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মৌসুমী মিত্র তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে সরব হয়েছেন। বিজেপি প্রার্থীর অভিযোগ, তৃণমূল প্রার্থী ও তাঁর কর্মীরা বিজেপি কর্মীদের ভয় দেখাচ্ছে। ভোট প্রচারে বাধা দিচ্ছে। এমনকি ব্যানার-ফ্লেক্স সব খুলে দেওয়া হচ্ছে। দুই বিজেপি প্রার্থী নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দায়ের করেছেন।



জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সি বলেন, সংগঠন বলতে বিজেপির কিছু নেই। মানুষ সরে দাঁড়িয়েছে। বিজেপির কাছে মানুষ নেই, কর্মী নেই। তাই ভোট প্রচারে বেরোতে পারছেন না। তাই এই ধরণের অপপ্রচার করা হচ্ছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page