top of page

জমি দখলকে কেন্দ্র করে উত্তেজনা, গুলি-বোমাবাজির অভিযোগ

জমি দখলকে কেন্দ্র করে উত্তেজনা মালতিপুরে। কয়েক রাউন্ড গুলি চালানোর পাশাপাশি বোমাবাজির অভিযোগ। ঘটনায় আহত হয়েছেন কয়েকজন স্থানীয় বাসিন্দা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় চলছে পুলিশি টহল। তবে এই ঘটনা নিয়ে এখনও পর্যন্ত পুলিশের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালতিপুর হাসপাতাল সংলগ্ন জাতীয় সড়কের ধারে ৮ শতক জমি রয়েছে রিজিয়া বিবির। কিছুদিন আগে ৪ শতক জমি বিক্রির সিদ্ধান্ত নেন তিনি। স্থানীয় বাসিন্দা মজিবুর রহমান ৪ শতক জমি বিক্রির এগ্রিমেন্টে জালিয়াতি করে। এরপরেই সেই জমি মজিবুরকে বিক্রি করতে রাজি হননি রিজিয়া বিবি। পরে অন্য এক বাসিন্দাকে সেই জমি বিক্রি করে দেন তিনি। অভিযোগ, সেই জমি কিনতে না পেরে আজ দুষ্কৃতীদের এনে সেই জমি দখলের চেষ্টা করে মজিবুর। স্থানীয় বাসিন্দারা রিজিয়া বিবিকে বাঁচাতে এগিয়ে আসেন। এরপরেই দুষ্কৃতীরা বোমাবাজি করার পাশাপাশি কয়েক রাউন্ড গুলি চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাঁচল থানার বিশাল পুলিশবাহিনী। এই ঘটনায় আহত হয়েছেন কয়েকজন স্থানীয় ক্লাব সদস্য। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় এখনও পুলিশি টহল চলছে।



রিজিয়া জানান, তিনি মুজিবরের কাছে ৪ শতক জমি বিক্রি করছিলেন। কিন্তু এগ্রিমেন্টে ৪ শতকের বদলে ৮ শতক লিখে পুরো জমি হাতাতে চেয়েছিল মজিবুর। বিষয়টি জানতে পেরে সেই জমি তিনি এক ব্যক্তির কাছে বিক্রি করে দিয়েছেন। এখন সেই জমি দখল করতে চাইছে মজিবুর। আজ কয়েকজন দুষ্কৃতী লাঠি-সোঁটা, বাঁশ, বোমা, পিস্তল নিয়ে জমি দখল করতে এসেছিল। স্থানীয় লোকজন এসে তাঁকে বাঁচায়। এনিয়ে তিনি পুলিশে অভিযোগ দায়ের করবেন।

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page