ফের তৃণমূলী প্রধানের বিরুদ্ধে সরকারি টাকা আত্মসাতের অভিযোগ
top of page

ফের তৃণমূলী প্রধানের বিরুদ্ধে সরকারি টাকা আত্মসাতের অভিযোগ

সরকারি প্রকল্পের ৮৭ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। পঞ্চায়েত সদস্যদের অভিযোগের ভিত্তিতে তদন্তের নির্দেশ দিয়েছেন বিডিও। চন্দ্রপাড়া গ্রামপঞ্চায়েতের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য চাঁচল-২ ব্লক এলাকায়।


চন্দ্রপাড়া গ্রামপঞ্চায়েতের সদস্য সংখ্যা ২০। তারমধ্যে ১৫ জন প্রধানের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। অভিযোগ, প্রধান চম্পা সরকার পঞ্চায়েত সদস্যদের অন্ধকারে রেখে সরকারি প্রকল্পের প্রায় ৮৭ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন। প্রধানকে অবিলম্বে সাসপেন্ডের দাবিও তুলেছেন ওই পঞ্চায়েত সদস্যরা।


উপপ্রধান কমলিকা থোকদার জানান, ১০০ দিনের কাজ প্রকল্পে কলাবাগান ও রাস্তাঘাটের স্কিমে প্রধান প্রায় এক কোটি টাকা আত্মসাৎ করেছেন। পঞ্চায়েত সদস্যদের না জানিয়েই তিনি বিভিন্ন স্কিমের টাকা তুলে নিয়েছেন। অথচ কোনও স্কিমে কাজ হয়নি। এনিয়ে বিডিও আর এসডিওকে অভিযোগ জানানো হয়েছে।



অভিযুক্ত প্রধান চম্পা সরকার জানান, সমস্ত অভিযোগ মিথ্যে ও ভিত্তিহীন। তদন্ত হলেই আসল ঘটনা বেরিয়ে আসবে। বিডিও দিব্যজ্যোতি দাস জানিয়েছেন, চন্দ্রপাড়া গ্রামপঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়েছে। ইতিমধ্যে একটি তদন্ত কমিটি গঠন করে তদন্তের প্রক্রিয়া শুরু করা হয়েছে। তদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page