নার্সিং ট্রেনিংয়ের নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ
top of page

নার্সিং ট্রেনিংয়ের নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ

নার্সিং প্রশিক্ষণ দেওয়ার নামে ছাত্রছাত্রীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ চাঁচলে। বেসরকারি সংস্থার কর্ণধারকে ঘিরে বিক্ষোভ ছাত্রছাত্রী ও অভিভাবকদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে চাঁচল থানার পুলিশ। এই ঘটনায় এখনও লিখিত অভিযোগ দায়ের না করা হলেও মৌখিক অভিযোগের ভিত্তিতে সংস্থার কর্ণধারকে জিজ্ঞাসাবাদের কাজ শুরু করেছে পুলিশ।


এক পড়ুয়ার অভিযোগ, ২০-২৫ জন পড়ুয়ার সঙ্গে প্রতারণা হয়েছে। নার্সিং ট্রেনিংয়ের নামে একটি বেসরকারি সংস্থা প্রত্যেকের থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা করে নিয়েছে। এক বছর আগে সকলে ভরতি হয়েছে। ৬ মাস ট্রেনিং হওয়ার কথা থাকলেও মাত্র দেড় মাস ট্রেনিং হয়েছে। কয়েকদিন আগে ব্যাঙ্গালোরে এই ট্রেনিংয়ের পরীক্ষা দিতে গিয়ে তাঁরা দেখেন তাঁদের কোনো রেজিস্ট্রেশন হয়নি। কলেজ কর্তৃপক্ষ দাবি করেছে, চাঁচলের এই সংস্থা থেকে টাকা না দেওয়ায় রেজিস্ট্রেশন হয়নি। তাঁরা সকলে নিজেদের টাকা ফেরত চান। নিজেদের দাবিতে তাঁরা ওই সংস্থার অফিসে বিক্ষোভ দেখাচ্ছেন।



খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে চাঁচল থানার পুলিশ। মৌখিক অভিযোগের ভিত্তিতে ওই সংস্থার কর্ণধারকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে চাঁচল থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page