পাওনা টাকার দাবিতে ব্যক্তিকে বেঁধে রাখার অভিযোগ
top of page

পাওনা টাকার দাবিতে ব্যক্তিকে বেঁধে রাখার অভিযোগ

ব্যবসা ও চাকরি পাইয়ে দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে বেঁধে রাখা হল হবিবপুরের বক্সিনগর এলাকায়। অভিযোগ ব্যবসার জন্য আইনি প্রক্রিয়ায় ২৪ লক্ষ টাকা এবং অঙ্গনয়াড়িতে চাকরি পাইয়ে দেওয়ার নামে ৮ লক্ষ টাকা নিয়েছে ওই ব্যক্তি। যদিও ওই ব্যক্তির দাবি, সে ব্যবসার জন্য ২৪ লক্ষ টাকা নিয়েছে। দুমাসের মধ্যে সেই টাকা ফেরত দেওয়ার কথা রয়েছে তার।



আজ সকালে স্থানীয় বাসিন্দারা আইহোর বক্সিনগর সংলগ্ন রাজ্য সড়কে একটি বেসরকারি সংস্থার হোর্ডিংয়ের পোলে মোহন সরকার নামে এক ব্যক্তিকে বাঁধা অবস্থায় দেখতে পান। নিমেষে এলাকায় বিষয়টি চাউর হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হবিবপুর থানার পুলিশ।


সুমন ঘোষ নামে এক ব্যক্তি জানান, মোহন সরকার নামে ওই ব্যক্তি তাঁর শ্বশুরমশাইয়ের থেকে ব্যবসার জন্য ২৪ লক্ষ টাকা নিয়েছিল। শুধু তাই নয়, অঙ্গনওয়াড়িতে চাকরি পাইয়ে দেওয়ার নামে আরও ৮ লক্ষ টাকা নিয়েছিল সে। ২৪ লক্ষ টাকার সমস্ত নথিপত্র তাঁদের কাছে রয়েছে। কিন্তু এখনও ঋণ নেওয়া টাকা ফেরত দেয়নি মোহন। এমনকি এনিয়ে পুলিশে জিডি করা হলে, পুলিশের ডাক পেয়েও মীমাংসার জন্য যায়নি মোহন। আজ মোহনের খোঁজ পেয়ে পোলে বেঁধে রাখা হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page