বিজেপি কর্মীদের বাড়িতে তৃণমূলের প্রচার, রাজনৈতিক তরজা হরিশ্চন্দ্রপুরে
top of page

বিজেপি কর্মীদের বাড়িতে তৃণমূলের প্রচার, রাজনৈতিক তরজা হরিশ্চন্দ্রপুরে

তৃণমূলের শহিদ দিবসের আগে ভয় দেখিয়ে বিজেপি কর্মীদের বাড়িতে দেওয়াল লিখন করে প্রচার চালানোর অভিযোগ উঠল হরিশ্চন্দ্রপুরে। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে তৃণমূল। ঘটনাকে কেন্দ্র করে তুমুল রাজনৈতিক তরজা হরিশ্চন্দ্রপুর জুড়ে।


বিজেপির উত্তর মালদা সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক কিষান কেডিয়া জানান, ২১ জুলাই কর্মসূচির সমর্থনে তৃণমূলের নেতা-কর্মীরা বিজেপি কর্মী-সমর্থকদের বাড়ির দেওয়ালে প্রচার চালাচ্ছে। এলাকায় নিজেদের প্রভাব দেখাতে এই কাজ করছে শাসকদলের লোকজন। প্রতিবাদ করতে গেলে হুমকির মুখে পড়তে হচ্ছে বিজেপির লোকজনদের। তৃণমূল নেতা বুলবুল খান এমন কাজ করে এলাকায় সন্ত্রাস তৈরির চেষ্টা করছেন। অনুমতি নিয়ে তাঁরা বিজেপি কর্মী কিংবা সমর্থকদের বাড়ির দেওয়ালে প্রচার চালাতেই পারেন। কিন্তু তাঁরা অনুমতি নেননি। আসলে এখানে আইনের শাসন নেই। যেখানে মুখ্যমন্ত্রীর নিজেরই নিরাপত্তা নেই, সেখানে বিরোধীদের নিরাপত্তা কোথায় বলার প্রয়োজন নেই। নিরাপত্তার অভাবেই তৃণমূলের এই দাপট কর্মীদের সহ্য করতে হচ্ছে।


বাড়িতে দেওয়াল লিখন করে প্রচার চালানোর অভিযোগ

তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক বুলবুল খান জানান, এলাকায় শহিদ দিবসের সমাবেশের প্রচার চালানো হচ্ছে। এই এলাকায় অল্প কিছু সংখ্যক বিজেপি কর্মী-সমর্থক রয়েছেন। তাঁদের বাড়ির দেওয়ালও প্রচারে ব্যবহার করা হয়েছে। তবে তাঁদের অনুমতি নিয়েই এই কাজ করা হয়েছে। বিজেপি নেতৃত্ব যে অভিযোগ তুলছেন তা ভিত্তিহীন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page