দলীয় পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূলের
top of page

দলীয় পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূলের

দলীয় পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলে বিডিওর কাছে অভিযোগ জানালেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। ঘটনাটি ঘটছে হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা গ্রামপঞ্চায়েতের পশ্চিম রারিয়াল গ্রামে।


অমিত কুমার সাহা নামে এক অভিযোগকারী বলেন, প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘরের জন্য কাটমানি নিয়েছে পঞ্চায়েত সদস্য প্রকাশ দাস। জব কার্ডের জন্য আবার কাটমানি চাইছে। যাঁদের প্রকৃত দরকার তাঁরা সুবিধা পাচ্ছেন না। যারা কাটমানি দিয়েছে তাদের একই পরিবারের সব সদস্যের নামেই ঘর চলে এসেছে। ঘটনার তদন্ত করে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হোক।



আরেক অভিযোগকারী পায়েল খাতুন বলেন, পঞ্চায়েত সদস্য প্রকাশ দাস ঘর এবং জব কার্ডের জন্য কাটমানি নিচ্ছে। যারা দিতে পারেননি লিস্টে তাদের নাম থাকছে না। এর প্রতিবাদে আমরা বিডিওর কাছে অভিযোগ জানাতে এসেছি। আমরা টাকা দিতে পারিনি তাই লিস্ট থেকে আমাদের নাম কেটে দেওয়া হয়েছে। এদিকে অনেক চাকুরিজীবীর নামে ঘর চলে এসেছে। এর তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি করছি।


অভিযোগ অস্বীকার করে প্রকাশ দাস বলেন, সব অভিযোগ ভিত্তিহীন। গ্রামের মানুষকে জিজ্ঞাসা করলেই সব সত্যি জানা যাবে। আমি কাটমানি খাই না বলেই ওরা চক্রান্ত করে আমার বিরুদ্ধে অভিযোগ করেছে।




বিজেপির জেলা সম্পাদক কিষান কেডিয়া বলেন, তৃণমূলের লোকেরাই তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছেন। তৃণমূল যে কাটমানির সরকার তা ধীরে ধীরে সবাই বুঝতে পারবে। তারপর মানুষ আমাদের ক্ষমতায় আনবে। হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের বিডিও অনির্বাণ বসু জানান, অভিযোগ পেয়েছি, খতিয়ে দেখা হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page