স্ত্রীকে কুপ্রস্তাব, সাড়া না পেয়ে খুনের অভিযোগ স্বামীকে
top of page

স্ত্রীকে কুপ্রস্তাব, সাড়া না পেয়ে খুনের অভিযোগ স্বামীকে

স্ত্রীকে কুপ্রস্তাব দেওয়ার বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করেছিল স্বামী। প্রতিবাদ করায় কুপিয়ে খুনের চেষ্টা স্বামীকে। আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আক্রান্ত স্বামী। ঘটনাটি ঘটেছে গাজোলের কৃষ্ণপুর এলাকায়।


জানা গিয়েছে, কৃষ্ণপুর এলাকার বাসিন্দা দুলাল সরকার দীর্ঘদিন ধরেই স্থানীয় এক গৃহবধূকে কুপ্রস্তাব দিচ্ছিল। বারবার বিষয়টি এড়িয়ে যান ওই গৃহবধূ। গতকাল দুপুরে বাড়িতে একা পেয়ে আবার ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেয় দুলাল। সাফ মানা করে দেন ওই গৃহবধূ। এরপরেই সেখান থেকে চলে যায় দুলাল। স্বামী বাড়িতে এলে পুরো বিষয়টি খুলে বলেন গৃহবধূ। এরপরেই দুলালের বাড়িতে গিয়ে বিষয়টি নিয়ে জানতে চান গৃহবধূর স্বামী। অভিযোগ, সেই সময় দুলাল সহ চারজন মিলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে তাঁকে। তড়িঘড়ি উদ্ধার করে তাঁকে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাঁকে মালদা মেডিকেল কলেজে রেফার করে দেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।



এই ঘটনায় দুলাল সরকার, বিনোদ সরকার ও কুমোদ সরকারের বিরুদ্ধে গাজোল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page