top of page

গৃহবধূর দুটি আঙুল কেটে দেওয়ার অভিযোগ

বাড়ির সামনের জমিতে নোংরা আবর্জনা ফেলার প্রতিবাদ করায় ধারালো অস্ত্র দিয়ে গৃহবধূর হাতের দুটি আঙুল কেটে নেওয়ার অভিযোগ উঠল দেওর সহ পরিবারের লোকদের বিরুদ্ধে। স্ত্রীকে বাঁচাতে এসে আক্রান্ত হয়েছেন তাঁর স্বামীও। গুরুতর জখম অবস্থায় আহত গৃহবধূ মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং গৃহবধূর স্বামী বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানার চকশেহেরদি কাশিমপাড়া এলাকায়।



আক্রান্তদের নাম আলাহার বিবি (৪৫) ও মনসুর শেখ (৫২)। জানা গিয়েছে, কৃষিজীবী মনসুর শেখের বাড়ির সামনে জমিতে তাঁর ভাই খুরশেদ শেখ, নুর মোহম্মদরা নোংরা-আবর্জনা জমা করছিল। এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় এদিন সকালে আলাহার বিবি প্রতিবাদ করেন। অভিযোগ, সেই সময় তাঁর দেওর দলবল সহ ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। রাস্তায় ফেলে তাঁকে মারধর করা হয়। ধারালো অস্ত্রের আঘাতে বাম হাতের দুটি আঙুল কেটে যায় আলাহার বিবির। স্ত্রীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন মনসুর সাহেবও। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন।


বৈষ্ণবনগর থানার পুলিশ জানিয়েছে, এই হামলার ঘটনায় সাতজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি জারি রয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page