পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে মারধরের অভিযোগ
top of page

পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে মারধরের অভিযোগ

ছেলের পাওনা টাকা চাইতে গিয়ে ঠিকাদার সংস্থার ঘনিষ্ঠদের বিরুদ্ধে দুর্ব্যবহার ও মারধরের অভিযোগ গৃহবধূর। স্থানীয় পঞ্চায়েত সদস্যের থেকে বিচার না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের খেজুরবাড়ি গ্রামে।


হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের মহেন্দ্রপুর গ্রামপঞ্চায়েতের রামপুর গ্রামের বাসিন্দা কল্পনা মণ্ডল। স্বামী নিরুদ্দেশ হওয়ার পর লোকের জমিতে দিন মজুরি করে সংসার চালান কল্পনাদেবী। সংসারের হাল ধরতে কিছুদিন আগে কল্পনাদেবীর ছেলে বরুণ দিল্লিতে গিয়ে ঠিকাদারের অধীনে নালা পরিষ্কারের কাজ করেছিল। সেই কাজের মজুরি বকেয়া ছিল। অভিযোগ, সংসারের অভাব মেটাতে পাওনা মজুরির দাবিতে ঠিকাদার বিমল দাসের বাড়িতে যান কল্পনাদেবী। পাওনা টাকা না দিয়ে উলটে ঠিকাদারের ঘনিষ্ঠ লোকজন কল্পনাদেবীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করায় কল্পনাদেবীকে মারধরও করা হয় বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা কল্পনাদেবীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করেন। অবশেষে সমস্ত ঘটনা জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন কল্পনাদেবী।


Allegation-of-beating-housewife-for-demanding-money
অভিযোগপত্র হাতে গৃহবধূ। সংবাদচিত্র।

ঠিকাদার বিমল দাস দাবি করেছেন,

বকেয়া টাকা দিয়ে দেওয়া হয়েছে। ওই মহিলার সঙ্গে তাঁর কোনও বিবাদ হয়নি। স্থানীয় পঞ্চায়েত সদস্যের উপস্থিতিতেই টাকা দেওয়া হয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page