খেত থেকে ভুট্টা তোলার ‘অপরাধে’ পিটিয়ে খুন!
top of page

খেত থেকে ভুট্টা তোলার ‘অপরাধে’ পিটিয়ে খুন!

খেত থেকে দু-তিনটি ভুট্টা তুলে নেওয়ার ‘অপরাধে’ এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ জমি মালিকদের বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লকের সাদলিচক গ্রামপঞ্চায়েত এলাকায়। ইতিমধ্যে এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। গোটা ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর জুড়ে।


মৃত ব্যক্তির নাম জামালুদ্দিন (৪১)। বাড়ি রতুয়া ১ ব্লকের ভাদো গ্রামপঞ্চায়েত এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগে কুমেদপুর সংলগ্ন এলাকায় বাটনারাহি এলাকায় যমজ ভাই কামালুদ্দিনের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন তিনি। গতকাল রাতে নমাজ শেষে ঘুরতে বেড়িয়েছিলেন জামালুদ্দিন। সেই সময় সাদলিচক এলাকায় কচি ভুট্টা দেখে খেত থেকে দু-তিনটি ভুট্টা তুলে নিয়েছিলেন। অভিযোগ, খেত থেকে ভুট্টা তুলে নেওয়ার অপরাধে জমির মালিকরা জামালুদ্দিনকে পিটিয়ে খুন করে।


প্রতীকী ছবি।

কামালুদ্দিন জানান, দুদিন আগে জামাল আমার বাড়িতে আসে। গতকাল রাতে বাড়ি থেকে বেরোনোর পর রব্বানি, নাসিম, তপুদের জমি থেকে কয়েকটা ভুট্টা তুলেছিল জামাল। সেই অপরাধে ওকে পিটিয়ে মেরে ফেলে রব্বানিরা। খবর পেয়ে জামালকে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করি। চিকিৎসকরা জামালকে মৃত বলে ঘোষণা করেন। এনিয়ে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ জানিয়েছি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক কর

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page