বিজেপি প্রার্থীর ভাইপোর ওপর হামলার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে
top of page

বিজেপি প্রার্থীর ভাইপোর ওপর হামলার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

বিজেপি প্রার্থীর ভাইপোর ওপর প্রাণঘাতী হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আক্রান্ত ওই ব্যক্তি বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে কালিয়াচক ৩ ব্লকের বাখরাবাদ গ্রাম পঞ্চায়েতের সবদলপুর এলাকায়। যদিও বিজেপির অভিযোগ উড়িয়ে দিয়ে শাসকদল দাবি করেছে, গোষ্ঠীকোন্দলের জন্য এই ঘটনা ঘটেছে।


আক্রান্ত ব্যক্তির নাম অজিত মণ্ডল (৩৬)। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে গরমের জন্য বাড়ির বাইরে ঘুরছিলেন অজিতবাবু। এরপর থেকে আর তাঁর খোঁজ পাওয়া যায়নি। স্থানীয় বাসিন্দারা আজ সকালে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় অজিতবাবুকে পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে মালদা মেডিকেলে ভরতি করেন। অজিতবাবুর শরীরে একাধিক ছুরির আঘাতের চিহ্ন নজরে এসেছে পরিবারের লোকদের।



অজিতবাবুর স্ত্রী নীলু মণ্ডল জানান,

স্বামী রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে পড়েছিলেন। পেটে একাধিক ক্ষতচিহ্ন ছিল৷ কে বা কারা স্বামীর ওপর হামলা করেছে তা জানা নেই।

বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি ঘোষ জানান,

অজিতবাবুর কাকা অনিল মণ্ডল বাখরাবাদ গ্রাম পঞ্চায়েতের ২১২ নম্বর বুথের বিজেপি প্রার্থী৷ তৃণমূলের দুষ্কৃতীরা ওই এলাকার হারার ভয়ে অনিলবাবুকে ভয় দেখাতে ওনার ভাইপো অজিত মণ্ডলের ওপর হামলা চালিয়েছে। বর্তমানে অজিতবাবু মালদা মেডিকেলে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। শুধু ওই এলাকা নয়, যেখানে বিজেপি শক্তিশালী হয়ে উঠছে সেখানেই বিজেপির ওপর হামলা চালাচ্ছে শাসকদল।

জেলা তৃমমূলের সহ সভাপতি শুভময় বসু জানান,

বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে। এখন ভোটে ফায়দা পেতে তৃণমূলের ওপর দোষ চাপানো হচ্ছে। আমরা এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করছি।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page