সাদা ধুস বালি দিয়ে নির্মাণের অভিযোগ, প্রশাসনের দ্বারস্থ বিজেপি
top of page

সাদা ধুস বালি দিয়ে নির্মাণের অভিযোগ, প্রশাসনের দ্বারস্থ বিজেপি

সাদা ধুস বালি দিয়ে নিকাশি নালা নির্মাণের অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে ব্লক দফতরে লিখিত অভিযোগ দায়ের করল বিজেপি। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে চাঁচল গ্রামপঞ্চায়েতের থানাপাড়ায়।


Allegation-construction-with-white-dust-sand-at-chanchal
তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ বিজেপি’র। নিজস্ব ছবি।

ব্লক ও পঞ্চায়েত সূত্রে জানা গিয়েছে,

পঞ্চায়েত নির্বাচনের আগে চাঁচলের থানাপাড়া এলাকায় নিকাশি নালা নির্মাণের জন্য চাঁচল পঞ্চদশ অর্থ কমিশনের তহবিল থেকে প্রায় দুই লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে। শুরু হয়েছে নিকাশি নালা নির্মাণের কাজও। এই ঘটনায় চাঁচল গ্রামপঞ্চায়েতের থানাপাড়া বুথের তৃণমূলের পঞ্চায়েত সদস্য বিপ্লব মণ্ডলের বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি নেতৃত্ব।


অভিযোগ, কিন্তু পুরোনো নিকাশি নালাকে খানিকটা সংস্কার করে নতুন করে দেখানো হচ্ছে। নিকাশি নালা নির্মাণের জন্য লাল বালির পরিবর্তে সাদা ধুস বালি দিয়ে দিয়ে নির্মাণ কাজ চলছে।

চাঁচল-১ নম্বর ব্লকের বিজেপির কো-কনভেনার প্রসেনজিত শর্মা বলেন, থানাপাড়া বুথে জল নিকাশির সমস্যা রয়েছে। জল নিকাশির জন্য পুরোনো একটি ড্রেনকে সংস্কার করে কাজ করা হচ্ছে। সেই ড্রেন নির্মাণের জন্য ব্যবহার করা হচ্ছে সাদা ধুস বালি। ওই বুথের পঞ্চায়েত সদস্য বিপ্লব মণ্ডলের কথা মতোই নিম্নমানের সামগ্রী ব্যবহার করে কাজ করছেন ঠিকাদাররা। এনিয়ে ব্লক দফতরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।


ঘটনাপ্রসঙ্গে ওই বুথের পঞ্চায়েত সদস্য বিপ্লব মণ্ডলকে একাধিকবার ফোন করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page