মুখ্যমন্ত্রীকে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গ্রেফতার মিমের জেলা আহ্বায়ক
top of page

মুখ্যমন্ত্রীকে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গ্রেফতার মিমের জেলা আহ্বায়ক

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য করার দায়ে অল ইন্ডিয়া মজলিশে ইত্তেহাদুল মুসলেমিন (মিম) দলের মালদা জেলা আহ্বায়ককে গ্রেফতার করল চাঁচল থানার পুলিশ৷ মতিউর রহমানকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।



মতিউর রহমান লোলিয়াবাড়ি সিনিয়র মাদ্রাসার শিক্ষক৷ জানা গেছে, গতকাল রাত দুটো নাগাদ নিজের বাড়ি থেকে মতিউর সাহেবকে গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে ৫০৫, ৫০৯ ও ৬৭ আইটি ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে।


মিমের মালদা জেলা কমিটির সদস্য আমির হোসেন জানান, গতকাল রাতে তিনি জানতে পারেন মতিউর রহমানকে পুলিশ গ্রেফতার করেছে৷ তবে কী কারণে মতিউর সাহেবকে গ্রেফতার করা হল, তা জানানো হয়নি। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার যে অভিযোগ উঠছে তা ভিত্তিহীন। রঘুনাথগঞ্জের আশাদুলের পোস্ট করা একটি অডিও ভাইরাল হয়েছিল৷তারা বৈঠকের জন্য চাঁচল থানার পুলিশের কাছে আবেদন করেছিল। প্রথমে সেই অনুমতি দেওয়া হলেও পরে সেই অনুমতি খারিজ করে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে৷আশাদুলের বক্তব্য, রঘুনাথগঞ্জের পুলিশ তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছিল৷ আশাদুলের সেই বক্তব্য মতিউর সাহেব সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন। হয়তো তিনি কোট করতে ভুলে গিয়েছিলেন। কিন্তু মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি কোনো মন্তব্য করেননি৷


চাঁচল ১ ব্লক তৃণমূলের কার্যকরী সভাপতি ইমদাদুল হক বলেন, গতকাল মতিউর রহমান ফেসবুকে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশ্লীল পোস্ট করে৷ সেই পোস্ট নজরে আসতেই তিনি মতিউরের বিরুদ্ধে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page