top of page

চাঁচল সুপারস্পেশালিটিতে বিক্ষোভ অস্থায়ী কর্মীদের, সমস্যা মেটাতে আশ্বাস সুপারের

বেতনের নির্ধারিত বাড়তি টাকা সহ একাধিক দাবিতে বিক্ষোভ অস্থায়ী কর্মীদের। মঙ্গলবার সকালে চাঁচল সুপারস্পেশালিটি হাসপাতাল সুপারের দফতরের সামনে বিক্ষোভ দেখান অস্থায়ী কর্মীরা। পরে সুপারের হাতে একটি স্মারকলিপি তুলে দেওয়া হয়।


অস্থায়ী কর্মীদের অভিযোগ, হাসপাতালের পরিষ্কার-পরিচ্ছন্নতা সহ রক্ষণাবেক্ষণের দায়িত্বে রয়েছে একটি বেসরকারি সংস্থা। সেই সংস্থা তাঁদের গত ছয় মাস ধরে বর্ধিত বেতন দেয়নি। পাশাপাশি পরিচয়পত্র, পোশাক ও অন্যান্য আনুষঙ্গিক সুবিধা থেকে তাঁদের বঞ্চিত রাখা হচ্ছে। সংস্থায় জানিয়েও কোনও সুরাহা হয়নি। বাধ্য হয়ে আজ সকাল থেকে তাঁরা হাসপাতাল সুপারের দফতরের সামনে বিক্ষোভ দেখান। দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখানোর পর হাসপাতাল সুপার কুমারেশ ঘোষের হাতে একটি স্মারকলিপি তুলে দেন তাঁরা।


অস্থায়ী কর্মীদের সুপারভাইজার আল মামুন বলেন, অস্থায়ী কর্মীরা ছয় মাস ধরে বর্ধিত ভাতা থেকে বঞ্চিত। বারবার জানিয়েও লাভ হয়নি। তাই এই বিক্ষোভ। দাবি না মানা হলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দিয়েছেন কর্মীরা।



চাঁচল সুপারস্পেশালিটি হাসপাতালের সুপার কুমারেশ ঘোষ জানান, বেসরকারি সংস্থার সাথে কথা হয়েছে। দাবিগুলো তাদের জানানো হয়েছে। শীঘ্রই সমস্যা মিটবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Комментарии


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page