top of page

দিদির সুরভা কবচ কর্মসূচিতে ফের বিক্ষোভ দলীয় কর্মীদের, অস্বস্তিতে তৃণমূল

দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে গিয়ে দলীয় নেতাকর্মীদের বিক্ষোভের মুখে তৃণমূল নেত্রী প্রতিভা সিংহ। দলীয় প্রধানের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে নতুন করে অঞ্চল কমিটি গঠনের দাবিতে চলতে থাকে বিক্ষোভ। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের ফুলবাড়িয়া গ্রামপঞ্চায়েত এলাকায়।


ফুলবাড়িয়া অঞ্চলের পঞ্চায়েত সদস্য আরসি বিবির স্বামী আবদুল আরিফ ওরফে লাকি জানান, নতুন কমিটি গঠন হওয়ায় ফুলবাড়িয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান জাহিদুল শেখ, তাঁর বাড়িতে কেন মিটিং ডাকবেন এটা নিয়েই আমাদের ক্ষোভ। জাহিদুল শেখ ও ফুলবাড়িয়া অঞ্চলের প্রধান এই গ্রামে কোনও উন্নয়ন করেনি। এলাকার মানুষের সামান্য কোনও বিচার করতে গিয়েও এক লক্ষ টাকা দাবি করছে প্রধান। প্রধানের দুর্নীতির বিরুদ্ধে আমাদের প্রতিবাদ। আমরা কোনো দল বিরোধী কাজ করছি না। আগামী দিনে গ্রামের কোনও মানুষ প্রধান ও অঞ্চল চেয়ারম্যান জাহিদুলের পাশে থাকবে না।



ফুলবাড়িয়া গ্রামপঞ্চায়েতের প্রধান রহিমা বিবি জানান, গত পঞ্চায়েত ভোটে আবদুল আরেফ ওরফে লাকি প্রধান হওয়ার চেষ্টা করেছিল। কিন্তু তারা প্রধান হতে পারেনি। আমার বিরুদ্ধে কিছুদিন পর অনাস্থাও ডেকেছিল। সেখানেও তারা সফল হতে পারেনি। আজকে তারা দিদির দূত কর্মসূচিকে বাতিল করার চেষ্টা করেছিল, কিন্তু এলাকার লোক সেটা হতে দেয়নি। দল বিরোধী কার্যকলাপের জন্য ইতিমধ্যে তাদের শোকজ করা হয়েছে।


মালদা জেলাপরিষদের কর্মাধ্যক্ষ তথা ব্লক তৃণমূল সভাপতি প্রতিভা সিংহ জানান,

বিজেপিকে নিয়ে যারা প্রধানের বিরুদ্ধে অনাস্থা ডেকেছিল, তাদের শোকজ করা হয়েছিল। সেই সময় থেকে তারা দল বিরোধী কাজ করছে। আজও তারা দিদির দূত কর্মসূচিকে বাধা দেওয়ার চেষ্টা করে বিক্ষোভ প্রদর্শন করেছিল। ইতিমধ্যে ফুলবাড়িয়া গ্রামপঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য আরসি বিবি ও তাঁর স্বামী আবদুল আরিফকে শোকজ করা হয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page