ব্রিজ সংযোগকারী রাস্তা পরিদর্শনে ভূতনিতে জেলাপ্রশাসন
top of page

ব্রিজ সংযোগকারী রাস্তা পরিদর্শনে ভূতনিতে জেলাপ্রশাসন

শনিবার ভূতনি ব্রিজ সংযোগকারী রাস্তা পরিদর্শন করলেন জেলাপ্রশাসনের আধিকারিকরা। সঙ্গে ছিলেন জেলাপরিষদের সভাধিপতি, মানিকচক ব্লকের বিডিও সহ প্রশাসনের অন্যান্য কর্তারা।

মাসখানেক ধরে লাগাতার বৃষ্টিপাতের জেরে ব্রিজ সংযোগকারী রাস্তা নিয়ে সমস্যায় পড়েছে ভূতনি নিবাসী। চরম অসুবিধার মুখে পড়তে হচ্ছে মানুষকে। সংবাদমাধ্যমে এই সমস্যার কথা সামনে আসতেই দ্রুততার সাথে গ্রামপঞ্চায়েতকে দিয়ে রাস্তা মেরামতের কাজের উদ্যোগ নিয়েছিল প্রশাসন। কিন্তু সমাধান কিছুই হয়নি। কাজ শুরুর পর বৃষ্টির জেরে আরও সমস্যা বাড়ে মানুষের। বিষয়টি জানতে পেরেই প্রশাসনের কর্তাদের নিয়ে পরিদর্শনে আসেন জেলাশাসক রাজর্ষি মিত্র।




জেলাশাসক রাজর্ষি মিত্র বলেন, উত্তর চণ্ডীপুর গ্রামপঞ্চায়েতের তরফ থেকে মাটি ফেলার কাজ করা হয়েছে। কিন্তু তাতে অবস্থা উন্নতি হয়নি। এই জায়গায় একটি গার্ডওয়ালের প্রয়োজন রয়েছে। তবে আপাতত দুই মাস মানুষের চলাচলের উপযোগী রাস্তা তৈরি করা হচ্ছে। পরবর্তীতে শুকনো সময়ে পাকা কাজ করা হবে এই রাস্তার।



সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল বলেন, রাস্তার পাশে একটি গার্ডওয়ালের প্রয়োজন। পরিস্থিতির নিরিখে আপাতত একটি রাস্তা তৈরি করা হচ্ছে যাতে আগামী কয়েক মাস মানুষ যাতায়াত করতে পারে। পরবর্তীতে রাস্তা ঢালাই করে দিয়ে স্থায়ী করে দেওয়া হবে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page