পণের দাবিতে গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ চাঁচলে
top of page

পণের দাবিতে গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ চাঁচলে

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালতিপুরের জালালপুরে। এই ঘটনায় পণের দাবিতে জামাই ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে বিষ খাইয়ে খুনের অভিযোগ তুলেছেন মৃত গৃহবধূর পরিবারের লোকজন। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


Accused-of-killing-housewife-by-poisoning-her-for-money
প্রতীকী ছবি

মৃত গৃহবধূর নাম নাজেমা খাতুন (৩০)। বাড়ি চাঁচলের চন্দ্রপাড়া অঞ্চলের বাঘাপাড়ায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় ১২ বছর আগে জালালপুর অঞ্চলের রামকৃষ্ণপুর গ্রামের যুবক, পেশায় কৃষিজীবী আশরাফুল হকের সঙ্গে বিয়ে হয় নাজেমার। অভিযোগ, বিয়ের একবছর পর থেকেই পণের দাবিতে নাজেমার ওপর চাপ দেওয়া হত। শারীরিক ও মানসিক নির্যাতন করা হত। এনিয়ে গ্রামে একাধিকবার সালিশি সভাও হয়। গতকাল ছাগলে চাল খাওয়া নিয়ে শাশুড়ির সঙ্গে নাজেমার বিবাদ হয়। এরপরেই নাজেমাকে বিষ খাইয়ে খুন করা হয় বলে অভিযোগ।


নাজেমার বাবা মজিবুর রহমান জানান,

গতকাল মেয়েকে মারধর করা হয়। পরে মেয়েকে বিষ খাইয়ে খুন করা হয়। আমরা মালতিপুর গ্রামীণ হাসপাতালে গিয়ে নাজেমাকে দেখতে পাইনি। পরে খবর পেয়ে চাঁচলে সুপারস্পেশালিটি হাসপাতালে যাই। ততক্ষণে নাজেমার মৃত্যু হয়েছে। নাজেমার মুখ দিয়ে ফেনা পড়তে দেখেছি আমরা। দোষীদের শাস্তির দাবিতে পুলিশে অভিযোগ জানিয়েছি।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page