গোরু পাচারে সাক্ষী দেওয়ায় খুনের চেষ্টার অভিযোগ, চাঞ্চল্য বামনগোলায়
top of page

গোরু পাচারে সাক্ষী দেওয়ায় খুনের চেষ্টার অভিযোগ, চাঞ্চল্য বামনগোলায়

এই মুহূর্তে গোরু পাচার নিয়ে তোলপাড় রাজ্য। প্রতিদিনই রাজ্যের প্রতিটি মানুষ সংবাদমাধ্যমের পর্দায় চোখ রেখেছে অনুব্রত মণ্ডল ও সিবিআইয়ের তদন্তের আপডেট পেতে। এরই মধ্যে গোরু পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ মালদায়। পুলিশে অভিযোগ দায়ের হলেও পাচারকারীদের ভয়ে সাক্ষী দিতে রাজি হয়নি কেউ। অবশেষে এগিয়ে এলেন ৫৬ বছরের ব্যক্তি। সাক্ষী দেওয়ায় ওই ব্যক্তিকে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে পাচারকারী সন্দেহে অভিযুক্তদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য বামনগোলার সাগরিপাড়া এলাকায়।


আক্রান্ত ব্যক্তির নাম নুরুল ইসলাম সরকার৷ বর্তমানে তিনি মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। পরিবার সূত্রে জানা গিয়েছে, এলাকার বেশ কয়েকজন গোরু পাচারের সঙ্গে যুক্ত রয়েছে বলে অভিযোগ। পুলিশ এনিয়ে গ্রামে তদন্ত করতে আসে। পুলিশে সাক্ষী দেওয়ায় গতকাল রাতে অভিযুক্তরা বাড়িতে ঢুকে নুরুল সাহেবকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় বলে অভিযোগ। বাবাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর ছেলেও। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে গ্রামীণ হাসপাতালে ভরতি করে। প্রাথমিক চিকিৎসার পর নুরুল সাহেবের ছেলেকে ছেড়ে দেওয়া হলেও তাঁকে মালদা মেডিকেল কলেজে রেফার করা হয়।



নুরুল সাহেব জানান, গ্রামের বেশ কয়েকজন গোরু পাচারের সঙ্গে যুক্ত। তাদের বিরুদ্ধে সাক্ষী দেওয়ায় ওরা বাড়িতে ঢুকে হাঁসুয়া দিয়ে তাঁকে কোপায়। চিকিৎসার জন্য এখনও পুলিশে অভিযোগ দায়ের করতে পারেননি তিনি। তবে তিনি পুলিশে অভিযোগ দায়ের করবেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page