জলাশয় থেকে অপহৃত তৃণমূলকর্মীর মৃতদেহ উদ্ধার
top of page

জলাশয় থেকে অপহৃত তৃণমূলকর্মীর মৃতদেহ উদ্ধার

অবশেষে উদ্ধার হল অপহৃত তৃণমূলকর্মীর মৃতদেহ। জলাশয় থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় আপাতত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের কাতলামারি এলাকায়।


মৃতের পরিবারের অভিযোগ, গত ১৪ তারিখ রাতে আবদুল বারিককে অপহরণ করে বাসির গোষ্ঠীর লোকজন। এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছিল। আজ বারিকের গলাকাটা দেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকায় দীর্ঘদিন ধরে উনসাহাক ও আবদুল বারিকের বিবাদ চলছিল। দুজনেই এলাকায় তৃণমূল নেতা হিসেবে পরিচিত। দুই গোষ্ঠীর মধ্যে একাধিকবার ঝামেলা হয়েছে।


হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি মোহম্মদ হজরত আলি জানান, এটা রাজনৈতিক বিবাদ নয়, ওই দুই পরিবারের ব্যক্তিগত বিরোধের কারণে এই ঘটনা ঘটেছে। এর আগে গ্রামে আলোচনায় বসে বিরোধ মেটানোরও চেষ্টাও করা হয়েছিল।



জেলা পুলিশসুপার প্রদীপকুমার যাদব জানান,

পারিবারিক বিবাদের জেরে ঘটনাটি ঘটেছে। এর আগেও ওই পরিবারের মধ্যে একাধিকবার ঝামেলা হয়েছিল। এই ঘটনায় মূল অভিযুক্তকে বিহার থেকে গ্রেফতার করা হয়েছিল। ধৃতের বয়ান থেকে জানা যায়, ধৃত ব্যক্তি খুন করে মৃতদেহ পুঁতে রেখেছে। সেই মৃতদেহ আজ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আরও চারজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার সঙ্গে বাকিদের কি যোগাযোগ ছিল তাও খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, এটা প্রতিশোধমূলক হামলা। মৃতদেহটিকে ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে। এই ঘটনায় বিহারের এক মহিলার যোগ রয়েছে বলেও তদন্তে উঠে আসছে। আরও জানা গিয়েছে, খুন করার পরেই তারা বিহারে পালিয়ে গিয়েছিল।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page