top of page

বিহার থেকে উদ্ধার মালদার অপহৃত ছাত্রী

অবশেষে বিহার থেকে উদ্ধার হল অপহৃত ছাত্রী। এই ঘটনায় অপহরণকারী চার ব্যক্তিকে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ধৃতদের আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করেছে পুলিশ।


জানা গিয়েছে, গত ২৩ মার্চ রাস্তা থেকে হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের সাদলিচক গ্রামপঞ্চায়েত এলাকার এক দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে চার যুবক। খোঁজাখুঁজির পর মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন ওই ছাত্রীর অপহরণের অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তদন্তে পুলিশ জানতে পারে, অপহৃত ছাত্রীকে বিহারের আমদাবাদ এলাকায় নিয়ে যাওয়া হয়েছে। আমদাবাদ পুলিশের সঙ্গে যোগাযোগ করে গতকাল রাতে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় চারজনকে। ধৃতদের নাম আকবর আলি (২৫), গুলজার (১৯), চিরন পাসওয়ান (২১) ও মনোজ দাস (১৯)। ধৃতরা সকলেই হরিশ্চন্দ্রপুরের বাসিন্দা। এই ঘটনার সঙ্গে নারী পাচার চক্রের কোনও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশি হেফাজতের আবেদনে ধৃতদের আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।



হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস জানান, বিয়ে দেওয়ার উদ্দেশ্যে ওই ছাত্রীকে বিহারের কাটিহার জেলার আমদাবাদ এলাকায় নিয়ে যাওয়া হয়েছিল। ওই ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page