top of page

একই রাতে জোড়া ছিনতাই হরিশ্চন্দ্রপুরে, প্রশ্নের মুখে নিরাপত্তা

একই রাতে দুই ব্যবসায়ীকে মারধর করে ছিনতাইয়ের অভিযোগ। মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে শূন্যে গুলি চালিয়ে এক ব্যবসায়ীকে ভয় দেখানো হয় বলেও অভিযোগ। অভিযোগের ভিত্তিতে দুই সন্দেহজনক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


গতকাল রাত দুটো নাগাদ ব্যবসার কাজ সেরে বাড়ি ফিরছিলেন হরিশ্চন্দ্রপুর সদর এলাকার ব্যবসায়ী শুভম আগরওয়াল। অভিযোগ, সেই সময় বাংলা-বিহার সীমান্তবর্তী কুমেদপুরে তাঁর পথ আটকায় একদল দুষ্কৃতী। মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে, লোহার রড দিয়ে মাথায় আঘাত করে তাঁর সঙ্গে থাকা নগদ কয়েক হাজার টাকা এবং একটি ল্যাপটপ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। যাওয়ার সময় ভয় দেখাতে শূন্যে গুলি চালানো হয় বলেও অভিযোগ। বর্তমানে ওই ব্যবসায়ী হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।


a-pair-of-robberies-took-place-in-Harishchandrapur
হরিশ্চন্দ্রপুর থানা। ফাইল চিত্র।

অন্যদিকে, ভোর পাঁচটে নাগাদ গাড়ি নিয়ে কুমেদপুরের দিকে ব্যবসার কাজে যাচ্ছিলেন রামসিমুল গ্রামের ব্যবসায়ী সফিকুল আলি। অভিযোগ, ঈদগাহের পাশে পাঁচ থেকে ছয় জন দুষ্কৃতী গাড়ি থামিয়ে সফিকুল সাহেবের মাথায় আগ্নেয়াস্ত্র ধরে গাড়ি থেকে নামতে বলে দুষ্কৃতীরা। এরপরেই সফিকুল সাহেবের সঙ্গে থাকা নগদ টাকা ও গাড়ি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।


দুটি ঘটনাতেই হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page