জমায়েত এড়ানোর নির্দেশ উপেক্ষা করে মৌসমকে স্বাগত, তৃণমূলের ভিড়
top of page

জমায়েত এড়ানোর নির্দেশ উপেক্ষা করে মৌসমকে স্বাগত, তৃণমূলের ভিড়

সচেতনতার অভাব যেন তৃণমূল নেতাকর্মীদের মধ্যে। করোনাভাইরাসের মোকাবিলায় জমায়েত এড়াতে নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। খোদ তৃণমূল সুপ্রিমো দলীয় কর্মীদের জমায়েত এড়ানোর নির্দেশ দিয়েছেন। তারপরেও আজ মালদা টাউন স্টেশনে রাজ্যসভায় মনোনয়ন পেশ করার পর মৌসম নূরকে স্বাগত জানাতে তৃণমূল নেতাকর্মীদের ভিড় প্রশ্নের সামনে দাঁড় করিয়েছে তৃণমূলকে।


গত লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন মৌসম নূর। প্রাক্তন সাংসদ এবার তৃণমূলের টিকিটে উত্তর মালদার প্রার্থী হয়ে বিজেপির খগেন মুর্মুর কাছে পরাজিত হন। এরপরে দলকে শক্ত করতে তৃণমূল নেত্রী জেলার দায়িত্ব তুলে দেন মৌসমকে। সম্প্রতি মৌসমকে রাজ্যসভার দলীয় টিকিট দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের মনোনয়ন পেশ করে আজ মালদায় পা রাখেন মৌসম। তাঁকে স্বাগত জানাতে আজ মালদা টাউন স্টেশনে তৃণমূলের নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা যায়। এরপরেই তৃণমূলের নেতাকর্মীদের সচেতনতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।



সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মৌসম নুর বলেন

আমার মালদা ফেরা নিয়ে যাতে কোথাও কোনও জমায়েত না হয় তার জন্য গতকাল রাতে ভিডিয়ো রেকর্ডিং করে আবেদন জানিয়েছি৷ তাও কর্মীরা আজ সকালে আমাকে স্বাগত জানাতে এসেছেন৷ দলের নেতা-কর্মীরা করোনাভাইরাসের আতঙ্কের মধ্যেও নিজেদেরকে আটকাতে পারেননি।

মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page