ওল্ড মালদায় আত্মঘাতী অষ্টম শ্রেণির পড়ুয়া
top of page

ওল্ড মালদায় আত্মঘাতী অষ্টম শ্রেণির পড়ুয়া

শোওয়ার ঘর থেকে ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য পুরাতন মালদায়। ওই ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। তবে মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশায় রয়েছে পরিবার সহ স্থানীয় মানুষজন। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃত ছাত্রীর নাম প্রিয়াঙ্কা ঘোষ (১৪)৷ বাড়ি পুরাতন মালদা পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের ঘোষপাড়ায়৷ প্রিয়াঙ্কা মালদা শহরের গিরিবালা লস্কর কন্যাশিক্ষালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি মালদা শহরের তেলিপুকুর এলাকার এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে প্রিয়াঙ্কার। গতকাল বাড়ির পাশের তারাকালীর মেলায় গিয়েছিল সে। মেলায় খেয়ে আসার কথা বলে রাতে আর বাড়িতে খাবার খায়নি প্রিয়াঙ্কা। আজ সকালে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে ঢুকতেই প্রিয়াঙ্কার ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের লোকজন। প্রিয়াঙ্কার ঘর থেকে একটি মোবাইল ফোন ও একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।



প্রিয়াঙ্কার এক আত্মীয় জানান,

পরিবারের লোকজন প্রিয়াঙ্কাকে মোবাইল কিনে দেননি। ওর কাছে মোবাইল ছিল তা পরিবারের কেউ জানতেন না। সেই ফোনের কল রেকর্ডে প্রায় রাত একটা পর্যন্ত ফোনে কথা বলেছিল প্রিয়াঙ্কা। সম্ভবত প্রেমের কারণেই আত্মঘাতী হয়েছে প্রিয়াঙ্কা। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন পরিবারের লোকজন।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page