top of page

ছাদের জমা জল বয়ে যায় পাশের বাড়ির উঠোনে, সংঘর্ষে আহত পাঁচ

বাড়ির ছাদের জল পড়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে সংঘর্ষে আহত উভয়পক্ষের পাঁচজন। ঘটনাটি ঘটেছে চাঁচলের দামাইপুর পূর্ব কালিগঞ্জলে। এই ঘটনায় দুপক্ষের তরফ থেকে চাঁচল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।


5-injured-in-clash-between-neighbors-in-chachal


স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির ছাদের পাইপ দিয়ে বৃষ্টির জল প্রতিবেশীর বাড়িতে গড়িয়ে যাওয়া থেকেই গণ্ডগোলের সূত্রপাত। ঘটনায় আহত মর্জিনা বিবির অভিযোগ, প্রতিবেশী শাহাজান আলির বাড়ির ছাদ থেকে বৃষ্টির জমা জল তাঁদের বাড়ির উঠোনে বয়ে যায়। বহুবার বলা সত্ত্বেও প্রতিবেশীরা কোনও উদ্যোগ নেয়নি। আজ ফের সেই ঘটনা দেখে প্রতিবেশীদের বলতে গেলে শাহাজান আলি সহ তার পরিবারের লোকজন ধারালো অস্ত্র নিয়ে তেড়ে আসে। তাঁকে ছাড়াও বউমা সাবেরা বিবিকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয়। স্থানীয়রা তাঁদের চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করেন।




অন্যদিকে, শাহাজান আলির পালটা অভিযোগ, তাঁরা বাড়ি নির্মাণ করেছেন দেড় ফুট জায়গা ছেড়েই। বৃষ্টি জল ঢালু জায়গা পেয়ে ওদিকে চলে যায়। কিন্তু এটা কীভাবে আটকানো যায়। একথা বলতে গেলেই মর্জিনা বিবি ও তাঁর পরিবারের লোকজন লাঠি নিয়ে বাবা আবদুল কাদের, ভাইবউ আয়েশা বিবি সহ তাঁর ওপর হামলা চালায়।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page