top of page

পথ দুর্ঘটনায় মৃত্যু শিশু সহ চারজনের

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশু সহ চারজনের। দুর্ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার জাজৈল গ্রামপঞ্চায়েতের গোয়ালবাড়ি এলাকায়। মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃতদের নাম অমল মাহাতো (৪০), শুকুরমণি মাহাতো (৩৫), সুকুমার টুডু (৪০) ও অভিজিৎ হাঁসদা (৪)। প্রত্যেকের বাড়ি হবিবপুর থানার কানতুর্কা গ্রামপঞ্চায়েতের লানসা এলাকায়। পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, লানসা এলাকা থেকে একটি ভুটভুটিতে করে ১২ জন নিমন্ত্রণ খেতে গিয়েছিলেন মানিকোরা এলাকায়। বাড়ি ফেরার পথে গোয়ালবাড়ি এলাকায় একটি পিকআপ ভ্যান ভুটভুটিতে ধাক্কা মারে। এই ঘটনায় প্রত্যেককে আহত হন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে স্থানীয় বুলবুলচণ্ডী আরএনরায় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় অভিজিৎ হাঁসদা ও শুকুরমণি মাহাতোর। বাকিদের রাতেই মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসা চলাকালীন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে অমল মাহাতো ও সুকুমার টুডুর মৃত্যু হয়।


4-people-including-a-child-died-in-road-accident

হবিবপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক গাড়ি ও চালককে আটক করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

コメント


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page