‘ব্যাটারি চোর’ সন্দেহভাজনদের আটক রেখে রাস্তা অবরোধ
top of page

‘ব্যাটারি চোর’ সন্দেহভাজনদের আটক রেখে রাস্তা অবরোধ

ব্যাটারি চোর সন্দেহে তিন যুবককে আটক রেখে রাস্তা অবরোধ করে বিক্ষোভ হরিশ্চন্দ্রপুরে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের মহেন্দ্রপুর গ্রামপঞ্চায়েতের ভবানীপুর সংলগ্ন ভালুকাগামী রাজ্য সড়কে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে ভবানীপুর গ্রামের বাসিন্দা শাহজাহান আলি ও রুবেল আলি নামে দুই ব্যক্তির ট্রাক্টরের ব্যাটারি চুরি হয়। গ্ৰামবাসীরা সন্দেহভাজন ওই তিন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা চুরির ঘটনা অস্বীকার করে। হরিশ্চন্দ্রপুর থানায় ফোন করা হলেও পুলিশ আসতে অনেকক্ষণ সময় নেয়। এরপরেই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। পুলিশ এসে ঘটনাস্থল থেকে তিন যুবককে আটক করে থানায় নিয়ে গেলে অবরোধ তুলে নেন স্থানীয়রা।



ধৃত তিন যুবকের নাম জুনেদ আলম (১৮), মোহম্মদ কুতুবউদ্দিন (২০) ও রাজু আলি (১৯)। ধৃতরা ভবানীপুর এলাকার বাসিন্দা। স্থানীয় বাসিন্দাদের দাবি, এর আগেও এই তিন যুবক কয়েকবার অন্যান্য এলাকায় চুরি করতে গিয়ে ধরা পড়েছে। ধৃত ওই তিন যুবকের নামে থানায় একাধিক চুরির অভিযোগও রয়েছে। বাইক চুরির অভিযোগে তিন মাসের জেল হেপাজত হয় মোহম্মদ কুতুবউদ্দিনের। তিন মাস আগেই সে জেল থেকে ছাড়া পেয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page