তিন বছরের মেয়েকে গলা টিপে খুন করল সৎ মা
top of page

তিন বছরের মেয়েকে গলা টিপে খুন করল সৎ মা

পারিবারিক অশান্তির জেরে তিন বছরের শিশুকন্যার গলা টিপে হত্যার অভিযোগ উঠল সৎ মায়ের বিরুদ্ধে। এই ঘটনায় সৎ মা ও বাবার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়ে অভিযুক্তদের আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের তুলসিহাটার বাগমারা এলাকায়।


3-year-old-girl-was-killed-by-stepmother

মৃত শিশুর নাম জুলি খাতুন (৩)। বাবা আবুল আলি তিনটি বিয়ে করেন। প্রথম স্ত্রীর মৃত্যু হলে রেজি বিবি নামে অপর এক মহিলাকে বিয়ে করেন আবুল। অভিযোগ, দ্বিতীয় বিয়ের কয়েক বছরের মধ্যেই আবার গোপনে দুলালী বিবি নামে আরেক মহিলাকে বিয়ে করেন আবুল। অন্যদিকে, দুলালী বিবিরও তিনটি বিয়ে। প্রথম বিয়ে চাঁচলের আশাপুরে। স্বামী মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন কুশিদা গ্রামের বাসিন্দা আবুল আলিকে। দুই স্ত্রীকে নিয়ে পারিবারিক অশান্তির জেরে স্বামীকে ত্যাগ করে তিন মাস আগে আবাদপুর থানার বজবাড়ি গ্রামে বিয়ে করে সংসার করছিল দুলালী বিবি বলে স্থানীয় সূত্রে জানা গেছে। দুলালী বিবির একমাত্র কন্যা সন্তান জুলি বাবা ও সৎ মায়ের সঙ্গে থাকত। অভিযোগ, রেজি বিবি শ্বাসরোধ করে জুলি খাতুনকে হত্যা করে। চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে রেজি বিবিকে হাতেনাতে ধরে ফেলে। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পুলিশ এসে রেজি বিবিকে আটক করে।


হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ

মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এই ঘটনায় সৎ মা ও বাবার বিরুদ্ধে অভিযোগ হয়েছে। অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন




বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page