দিল্লিতে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু মালদার ৩ শ্রমিকের
top of page

দিল্লিতে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু মালদার ৩ শ্রমিকের

দিল্লির শাস্ত্রী পার্কে অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে মালদা জেলার তিন পরিযায়ী শ্রমিকের। গতকাল সন্ধেয় সেই খবর জেলায় এসে পৌঁছেতেই ওই শ্রমিকের পরিবারের কাছে ছুটে যান সিটুর জেলা সম্পাদক দেবজ্যোতি সিন্হা৷ আজ সকালে পরিবারের কাছে যান মন্ত্রী সাবিনা ইয়াসমিনও।


জানা গিয়েছে, শুক্রবার সকালে দিল্লির শাস্ত্রী পার্ক এলাকায় মাছি মার্কেটের কাছে একটি বাড়িতে আগুন লাগে৷ খবর পেয়ে ওই বাড়ি থেকে নয়জনকে উদ্ধার করেন পুলিশ ও দমকল কর্মীরা৷ তড়িঘড়ি তাঁদের স্থানীয় জগপ্রবেশ চন্দ্র হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয়জনের মৃত্যু হয়। জানা যায়, ওই ছয়জনের মধ্যে তিনজন মালদা জেলার বাসিন্দা৷ এই ঘটনায় মৃত্যু হয়েছে রতুয়া-১ নম্বর ব্লকের বাহারাল গ্রামপঞ্চায়েতের বৈকণ্ঠপুর গ্রামের ফজলু চৌধুরির (৪০), রতুয়া-২ নম্বর ব্লকের পুখুরিয়া গ্রামপঞ্চায়েতের নাগরাই গ্রামের টুলু শেখের (৪২) এবং মানিকচক ব্লকের মোহনা গ্রামের মোহম্মদ জাহেদুল হকের (৪৮)৷


3-workers-of-Malda-died-in-fire-incident-in-Delhi
মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে এলাকায় বাম নেতৃত্ব। সংবাদচিত্র।

এদিকে গতকাল রাত পর্যন্ত এনিয়ে সরকারিভাবে জেলা প্রশাসনের কাছে কোনো খবর আসেনি। তবে সংবাদমাধ্যমের থেকে বিষয়টি জানতে পেরে, দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন জেলাশাসক নিতীন সিংঘানিয়া।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page