লোকসভার আগে মালদায় জোড়া সভা অভিষেকের
top of page

লোকসভার আগে মালদায় জোড়া সভা অভিষেকের

লোকসভা নির্বাচনের আগে মালদা জেলায় জোড়া সভা করতে চলেছেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ মালদার একটি হোটেলের হেলিপ্যাডে তাঁর চপারের মহড়াও হয়। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, দলীয় প্রার্থীদের নিয়ে দলের অন্দরের গুঞ্জন কমাতেই মালদা জেলায় সভা করতে চলেছেন অভিষেক।


জেলা তৃণমূলের সহ সভাপতি দুলাল সরকার জানান, ব্রিগেডের সভা থেকে রাজ্যের ৪২টি আসনে মমতা বন্দ্যোপাধ্যায় মনোনীত দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। মালদা জেলার দুটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রসূন বন্দ্যোপাধ্যায় ও শাহনওয়াজ আলি রাইহান। নির্বাচনি রণকৌশল ঠিক করতে আগামী ৫ তারিখ মালদায় আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ আমাদের কাছে খবর এসেছে, পরদিন অর্থাৎ ৬ এপ্রিল তিনি মালদার দুই কেন্দ্রে দুটি জনসভা করবেন৷ তাঁর জনসভার জায়গা এখনও স্থির হয়নি৷ আজকালের মধ্যেই সভার জায়গা ঠিক করে নেওয়া হবে৷


মালদার একটি হোটেলের হেলিপ্যাডে কপ্টারের মহড়া।

উল্লেখ্য, ব্রিগেডের সভা থেকে মালদা জেলার দুই আসনে প্রার্থী ঘোষণা হতেই শাসফুল শিবিরে গুঞ্জন শুরু হয়ে যায়। যদিও দলের শীর্ষ নেতৃত্ব নাম ঘোষণা করায় সেই গুঞ্জন প্রকাশ্যে আসেনি। এনিয়ে দুলাল সরকার বলেন, কিছু লোক নিজের স্বার্থের জন্য তৃণমূলে ঢুকে পড়েছে। এরা মনে প্রাণে তৃণমূল করে না। স্বার্থে আঘাত লাগলে তৃণমূলের বিরুদ্ধে বলতে শুরু করে। অনেকেই টিকিটের আশায় ছিল, সেই আশা পূরণ না হওয়ায় কিছুটা ক্ষোভ দেখা দিতে পারে। তবে এসব মিটে যাবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক কর

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page