দুটি কিডনি বিকল, পাশে দাঁড়ালেন নেতা
top of page

দুটি কিডনি বিকল, পাশে দাঁড়ালেন নেতা

বিধায়ক কিংবা সাংসদ নন। তবে সাধারণ মানুষের জন্য সবসময় এগিয়ে আসেন জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান। আজও বুলবুল সাহেবের এক রোগাক্রান্ত পরিযায়ী শ্রমিকের পাশে দাঁড়ানোর ছবি উঠে এসেছে। নিজের পকেট থেকে আর্থিক সাহায্যের পাশাপাশি ওই ব্যক্তির স্বাস্থ্যসাথী কার্ডের জন্য বিডিও সঙ্গে কথাও বলেছেন তিনি।


হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত কাউয়ামারি গ্রামের বাসিন্দা হাসান আলি (৫১)। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁর দুটি কিডনিই বিকল হওয়ার পথে। এখন আর তিনি পরিশ্রম করতে পারেন না। নিজের চিকিৎসা দূরের কথা সংসার খরচ চালানো তাঁর কাছে দুর্বিষহ হয়ে উঠেছে। প্রশাসনের কাছে স্বাস্থ্যসাথী কার্ড সহ সাহায্যের আবেদন জানিয়ে কোনও লাভ হয়নি। অবশেষে তিনি যোগাযোগ করেন বুলবুল খানের সঙ্গে। আজ অঞ্চল সভাপতি সঞ্জীব গুপ্তাকে সঙ্গে নিয়ে হাসান সাহেবের সঙ্গে দেখা করেন বুলবুল সাহেব।


হাসান আলি জানান, তাঁর দুটি কিডনি বিকল হতে চলেছে। আর্থিক অভাবে চিকিৎসা করাতে পারছেন না। আজ বুলবুল সাহেব এসেছিলেন। তিনি নিজে পাঁচ হাজার টাকা দিয়েছেন। পাশাপাশি দুদিনের মধ্যে স্বাস্থ্যসাথী কার্ডের ব্যবস্থা করে দেওয়ার কথাও জানিয়েছেন বুলবুল সাহেব।



বুলবুল খান জানান, হাসান সাহেবের বিষয়টি তিনি জানতে পেরেছিলেন। তবে কিছু কাজে ব্যস্ত থাকায় তাঁর দেখা করতে একটু সময় লেগেছে। আজ তিনি হাসান সাহেবের সঙ্গে দেখা করেছেন। ওনার কিডনি দুটো খারাপ। ওনার স্বাস্থ্যসাথী কার্ড নেই বলেও জানতে পেরেছেন। বিডিওর সঙ্গে স্বাস্থ্যসাথী কার্ডের জন্য কথা বলেছেন তিনি। পাশাপাশি আপাতত নিজের সাধ্যমতো আর্থিক সাহায্য করেছেন। ওনার প্রয়োজনে তিনি পাশে থাকবেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page