top of page

ট্রেন থেকে নামিয়ে খুনের মামলায় ১২ জনের যাবজ্জীবন সাজা

ট্রেন থেকে নামিয়ে নৃশংস খুনের ঘটনায় ১২ জনকে দোষী সাব্যস্ত করল আদালত। দোষীদের যাবজ্জীবন কারাদণ্ড ও জরিমানার নির্দেশ দেন বিচারক।



উল্লেখ্য, ২০০৮ সালের ১৯ মার্চ হরিশ্চন্দ্রপুরের কাওয়ামারির বাসিন্দা মোজাম্মেল হক মালদা টাউন স্টেশন থেকে হরিশ্চন্দ্রপুরে যাচ্ছিলেন। ভালুকা রোড স্টেশনে ট্রেনের কামরা থেকে মোজাম্মেল সাহেবকে নামিয়ে মারতে মারতে স্টেশনের বাইরে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে একটি ভুটভুটিতে বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক কিলোমিটার দূরে দেহ ফেলে দেওয়া হয়। পরদিন ৩০ জনের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় খুনের অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৩৬ জনের বিরুদ্ধে চার্জশিট ফাইল করে পুলিশ। ট্রায়াল শুরু হওয়ার আগে ও চলাকালীন তিনজনের মৃত্যু হয়। এই ঘটনায় ২০ জনের সাক্ষীর ভিত্তিতে ১২ জনকে দোষী সাব্যস্ত করে আজ যাবজ্জীবন কারাদণ্ড ও আর্থিক জরিমানার সাজা ঘোষণা করেন অ্যাডিশনাল ডিসট্রিক্ট সেশন ১ নম্বর কোর্টের বিচারক মৌ চ্যাটার্জি।



আইনজীবী অমিতাভ মৈত্র জানান,

অভিযোগের তদন্তে নেমে পুলিশ ৩৬জনের বিরুদ্ধে চার্জশিট ফাইল করে। আদালতে ট্রায়াল শুরু হওয়ার আগে ও চলাকালীন তিনজনের মৃত্যু হয়। আজ এই ঘটনায় ১২ জনের সাজা ঘোষণা হয়েছে। বাকি ২১ জন ছাড়া পেয়েছেন।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commenti


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page