আমাদের মালদা ডিজিট্যাল

Sep 21, 2022

প্রেমিকার বিয়ের খবরে আত্মঘাতী প্রেমিক

প্রেমিকার বিয়ে ঠিক হয়েছিল। সেই খবর পেয়েই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী প্রেমিক। ঘটনাটি ঘটেছে চাঁচলের মালতিপুর এলাকায়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত যুবকের নাম রাজা দাস (১৮)। বাড়ি চাঁচলের মালতিপুরের কাশিপাড়া এলাকায়। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকবছর ধরে স্থানীয় একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল রাজার। এক বছরের মধ্যে দুজনের সম্পর্কের কথা জেনে ফেলে মেয়ের পরিবারের লোকজন। এরপরই গোপনে মেয়ের বিয়ে ঠিক করে ফেলেন পরিবারের লোকজন। তবে সেকথা জানতেন না রাজা। কয়েকদিন আগেই শ্রমিকের কাজ ছেড়ে বাড়ি ফিরে আসেন তিনি। এরপর বিষয়টি জানতে পেরে মানসিকভাবে ভেঙে পড়েন রাজা। আজ সকালে বাড়ির পাশে একটি আমবাগান থেকে রাজার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় লোকজন পুলিশ খবর দিলে, ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় চাঁচল থানার পুলিশ।

মৃতের দিদি অর্চনা দাস জানান, এই সম্পর্কে দুজনেরই মত ছিল। ওই মেয়েটিও তাঁর ভাইকে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু মেয়ের পরিবারের লোকজন অন্য জায়গায় মেয়ের বিয়ে ঠিক করে দেয়। বিষয়টি জানতে পেরেই তাঁর ভাই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এনিয়ে আমরা পুলিশে অভিযোগ দায়ের করব।

[ আরও খবরঃ পরিবেশ নিয়ে গবেষণা করতে কানাডা যাচ্ছেন মালদার অন্বেষা ]

চাঁচল থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের করা হয়নি। মৃতদেহটিকে ময়নাতদন্তে পাঠিয়ে আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন