top of page

দুর্ঘটনায় মৃত্যু মহিলার, ঘাতক গাড়িতে ভাঙচুর চালাল উত্তেজিত জনতা

পথ দুর্ঘটনায় মহিলার মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য পুরাতন মালদার সেতু মোড় এলাকায়। উত্তেজিত জনতা ঘাতক গাড়িতে ভাঙচুর চালাতে থাকে। পরে পুলিশবাহিনী কোনোরকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


মৃত মহিলার নাম মৌসুমি চট্টোপাধ্যায় (৫২)। বাড়ি মালদা শহরের বাঁশবাড়ি এলাকায়। তবে তিনি রামকৃষ্ণপল্লিতে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। মৌসুমিদেবী একটি বেসরকারি সংস্থার মার্কেটিংয়ে যুক্ত। জানা গিয়েছে, গতকাল রাতে হবিবপুরে ওই সংস্থার বৈঠক ছিল। বৈঠক শেষে তিনি এক সহকর্মীর মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, সেতু মোড় এলাকায় হঠাৎ মোটরবাইকের সঙ্গে চার চাকার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মৌসুমিদেবীর। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি মৌসুমিদেবীর সহকর্মী গৌর দাসকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করেন। এদিকে, ঘটনার পর ক্ষিপ্ত জনতা ঘাতক গাড়িতে ভাঙচুর চালাতে থাকে। অবরোধ করা হয় মালদা-নালাগোলা রাজ্য সড়ক। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে মালদা থানার পুলিশ।



স্থানীয় এক বাসিন্দা শ্যামল হালদার জানান, গতকাল রাত এগারোটা নাগাদ একটি মোটরবাইক আর চারচাকার একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দেখা যায় রাস্তার মাঝখানে মহিলা পড়ে রয়েছেন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই তিনি মারা যান। বাইকচালক রাস্তার একদিকে ছিটকে পড়েছিলেন। তাঁকে একটি টোটোতে চাপিয়ে মালদা মেডিকেল কলেজ পাঠানো হয়।



মালদা থানার পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় আহত বাইকচালককে আগেই মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে দুর্ঘটনাগ্রস্ত মহিলাকেও হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকে ঘাতক গাড়ির চালক পলাতক। ঘাতক গাড়িটিকে আটক করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page