top of page

‘সাবধান... আমি হাসান’

হুমকি ফোন এলো খোদ সরকারি আধিকারিকের কাছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুরাতন মালদার ব্লক অফিস এলাকায়। ওই সরকারি আধিকারিক সমস্ত ঘটনা জানিয়েছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে। সরকারি পরিসেবায় কারো স্বার্থহানি হওয়ায় এই হুমকি ফোন বলে আশঙ্কা করছে ব্লক অফিস কর্তৃপক্ষ।


‘সাবধান... আমি হাসান’

সাময়িক নিস্তব্ধতার পরে কোন ব্যক্তি বলে ওঠে ‘সাবধান... আমি হাসান’


পুরাতন মালদার জয়েন্ট বিডিও রানাদিত্য বিশ্বাসকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। বিডিওর মারফত সমস্ত ঘটনা মালদা থানার আইসিকে জানানো হয়েছে। রানাদিত্যবাবু জানান, বিডিও দপ্তরে আলোচনায় বসেছিলেন তিনি। সেই সময় এক অজানা নম্বর তাঁর কাছে ফোন আসে। সাময়িক নিস্তব্ধতার পরে কোন ব্যক্তি বলে ওঠে ‘সাবধান... আমি হাসান’। সঙ্গে সঙ্গে রানাদিত্যবাবু ওই ব্যক্তির নাম পরিচয় জানতে চান। কিন্তু ওই ব্যক্তি কিছু না জানিয়ে ফোন রেখে দেন। পরে অন্য এক মোবাইল থেকে ওই নম্বরে ফোন করা হলে ওই ব্যক্তি কখনও নিজের বাড়ি ইংরেজবাজার, কখনও পুরাতন মালদা বলে জানায়।


রানাদিত্য সাহেবের অনুমান, ব্লক দপ্তর সরকারি কাজে যেধরণের পদক্ষেপ গ্রহণ করছে তাতে কিছু অসাধু ব্যক্তির স্বার্থহানি হচ্ছে। সেই কারণে তাঁকে ফোন করে হুমকি দেওয়া হয়েছে। তাছাড়াও আগেরদিনই বিডিও ও সভাপতিকে সঙ্গে তিনি একটি পাকা রাস্তার কাজ পরিদর্শনে গিয়েছিলেন। সেই কাজের পরিদর্শনে যাওয়ার কারণেও এই হুমকি ফোন হতে পারে বলে মনে করছেন রানাদিত্য সাহেব। তবে এই হুমকি ফোনে তিনি বা বিডিও সাহেব ভীত নন, তা সাফ জানিয়ে দিয়েছেন রানাদিত্য সাহেব। পরবর্তীতেও তাঁরা সাধারণ মানুষকে এভাবেই পরিসেবা দিয়ে যাবেন বলেও জানান তিনি।


প্রতীকী ছবি।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page