top of page

সভার আগে তৃণমূলের পতাকা ব্যানার ছেঁড়ার অভিযোগ

বিজেপি’র গণতন্ত্র বাঁচাও সভাকে চ্যালেঞ্জ করে ওই মাঠেই আগামীকাল সভা করছে তৃণমূল কংগ্রেস। এই সভার একদিন আগেই তৃণমূলের ফ্লেক্স ব্যানার ও পতাকা ছেঁড়ার অভিযোগ উঠল বিজেপি’র বিরুদ্ধে। যদিও তৃণমূলের অভিযোগ মানতে নারাজ জেলা বিজেপি নেতৃত্ব।


সভার ঠিক একদিন আগে তৃণমূলের ফ্লেক্স ব্যানার-পতাকা ছেঁড়ার অভিযোগ উঠল বিজেপি'র বিরুদ্ধে।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে গত ২২ জানুয়ারি মালদায় সভা করেন বিজেপি’র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। অমিতজির সভাকে কেন্দ্র করে সাহাপুরের ময়দানে মানুষের ঢল নামে। সেই সভাতেই বিজেপি নেতৃত্ব মুখ্যমন্ত্রীকে কটূক্তি করেন এই অভিযোগ তোলেন তৃণমূল নেতৃত্ব। তার জবাব দিতেই ওই সভাস্থলেই পালটা সভার সিদ্ধান্ত নেয় তৃণমূল। সেই সভাকে সফল করতে সারা শহরে পোস্টার ব্যানার লাগানো হয়। সভার ঠিক একদিন আগে তৃণমূলের ফ্লেক্স ব্যানার-পতাকা ছেঁড়ার অভিযোগ উঠল বিজেপি'র বিরুদ্ধে।

তৃণমূল নেতৃত্বের অভিযোগ, সভাস্থলের গেটের ফ্লেক্স ছেঁড়া হয়েছে, ব্রিজে লাগানো পতাকাগুলিকে খুলে নদীর জলে ফেলে দেওয়া হয়েছে। গতকালই তৃণমূলে যোগদান করেছেন মৌসম নুর। তাঁর যোগদানেই হয়ত বিরোধীরা ভয় পেয়ে এই ঘটনা ঘটিয়েছে। সমস্ত ঘটনা জানিয়ে থানায় অভিযোগ করা হয়েছে। তাঁদের অনুমান এর আগে যারা এই মাঠে সভা করেছে তারাই এই ঘটনা ঘটিয়েছে।

যদিও তৃণমূলের সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি জেলা নেতৃত্ব।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page