top of page

সুইসাইড নোট লিখে আত্মঘাতী নিরাপত্তারক্ষী

সুইসাইড নোট লিখে আত্মঘাতী হল সরকারি দফতরের নিরাপত্তারক্ষী। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।


মৃত ব্যক্তির নাম মিলন দেবনাথ (৪০)। তিনি সরকারি দফতরের সিকিউরিটির কাজে যুক্ত ছিলেন। আজ সকালে শোবার ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে মালদা থানার পুলিশ। মিলনবাবুর ছেলে রাজেশ দেবনাথ জানান, গতকাল রাতে তাঁর বাবা খাওয়া-দাওয়ার পর নিজের শোবার ঘরে ঘুমোতে যান। আজ সকালে তিনি দরজা না খুললে তাঁদের সন্দেহ হয়। দরজা ভেঙে ঘরে ঢুকলে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা। বিষয়টি তাঁরা মালদা থানায় জানান। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। পাশাপাশি একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। সেই চিঠিতে লেখা রয়েছে তাঁর মৃত্যুর জন্য দায়ী প্রতিবেশী হরেনদা।



রাজেশবাবু আরও জানান, মালদা এয়ারপোর্টের চাকরি পাওয়ার জন্য হরেনদা তাঁর বাবাকে টাকা দিয়েছিল। কিন্তু সে চাকরি না হওয়ায় বেশ কিছুদিন আগে হরেনদা দলবল নিয়ে তাঁদের বাড়িতে এসে বাবাকে শাসিয়ে যায়। টাকাগুলো ফেরত দেওয়ার জন্য চাপ দিতে থাকে। মানসিকভাবে ভেঙে পড়েন তাঁর বাবা। সেই কারণেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বাবা। শুধু তাঁর বাবা নন, এই চাকরি দেওয়ার বিষয়ে আরও বেশ কয়েকজন যুক্ত রয়েছে। মালদা থানার পুলিশের হাতে সুইসাইড নোটটি তুলে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page