পুর নির্বাচনে নেতাদের কার কী কাজ বোঝালেন মমতা
top of page

পুর নির্বাচনে নেতাদের কার কী কাজ বোঝালেন মমতা

মালদা পুনরুদ্ধারের হুংকার মমতার। এই জেলা থেকে তৃণমূল দলের সাফল্য কেন আসবে না? জেলার নেতাদের দিকে আঙুল তুলে সর্বভারতীয় তৃণমূল সভানেত্রী তীব্র ক্ষোভ উগরে দিলেন পুরাতন মালদার ছোটো সুজাপুরে আয়োজিত কর্মী সম্মেলনে। তিনি সাফ জানালেন, তিনি চাইলে নেতাদের সাথে আলোচনায় বসতেই পারতেন। কিন্তু সাফল্য না আসা পর্যন্ত তিনি তা করবেন না।


কোনও একজন নেতায় তিনি আস্থা রাখেন নি এখানে। এই সভা থেকেই তিনি জেলার প্রত্যেক নেতাকে তাঁর দায়িত্ব বুঝিয়ে গেলেন। এর সাথেসাথে দলে থাকতে হলে তাঁর এই কথা শুনতে হবে এমন হুঁশিয়ারিও শোনা গেল সভা থেকে। ইংরেজবাজার পুরসভার ১০টি ওয়ার্ডের দায়িত্ব দিলেন প্রাক্তন চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরিকে। এই ওয়ার্ডগুলি হল ১, ৪, ৫, ৭, ৮, ৯, ১০, ১২, ১৯ ও ২৯ নম্বর। পুরসভার বর্তমান চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষকে দিলেন ৩, ৬, ১৫, ১৬, ১৭ ও ২৩ নম্বর অর্থাৎ ছয়টি ওয়ার্ড। ভাইস চেয়ারম্যান দুলাল সরকারকে দিলেন ১৪, ২০, ২১, ২৪, ২৫, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ড। নরেন্দ্রনাথ তিওয়ারিকে দিলেন ২২ ও ২৬ নম্বর, অম্লান ভাদুরিকে দিলেন ১১ ও ১৩ নম্বর, সুমলা আগরয়ালাকে ২ নম্বর, আশিস কুণ্ডুকে তাঁর নিজের ১৮ নম্বর ওয়ার্ড। (#MunicipalityElection)




পুরাতন মালদা পুরসভার কথা বলতে গিয়ে তিনি বর্তমান চেয়ারম্যান কার্তিক ঘোষকে তাঁর কাকা বিভুতিভূষণ ঘোষের সাথে শান্তিপুর্ণভাবে কাজ করার কথা এক প্রকার ধমকের সুরেই বলেন এবং এই সমস্যা তাঁদের একসাথে বসে মিটিয়ে ফেলতে বলেন।



মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page